বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচংয়ে জাল পরচা তৈরি করায় দু’জনকে ২০ হাজার টাকা জরিমানা করলেন ইউএনও

  • আপডেট টাইম শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৫৮ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচংয়ে জাল পরচা তৈরি করে দলিল রেজিষ্ট্রি করতে গিয়ে ধরা পড়ায় দুই জনকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ইউএনও মামুন খন্দকার। জানা যায়, সাব রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক আব্দুল খালেক মিয়ার সহকারী উপজেলার মন্দরী গ্রামের সিদ্দিক উল্লার ছেলে সেলিম মিয়া বৃহস্পতিবার জাল পরচা দিয়ে দলিল রেজিষ্ট্রি করার জন্য সাব রেজিষ্টার শংকর কুমার ধরের কাছে যায়। এ সময় দলিলের সাথে জমা দেয়া পরচাকে জাল হিসেবে সনাক্ত করেন সাব রেজিষ্ট্রার। এ সময় সাব রেজিষ্ট্রার তাকে আটক করে উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করেন। ইউএনও মোবাইল কোর্ট বসিয়ে সেলিমকে জিজ্ঞাসা করলে সে পাইকপাড়া গ্রামের শেখ ফিরোজ আলীর ছেলে বড়বাজারের কম্পিউটার কম্পোজ দোকানি শেখ কামরুলের কম্পিউটার থেকে জাল পরচা তৈরি করেছে মর্মে স্বীকারোক্তি দেয়। অবশেষে ইউএনও সেলিমকে ১০ হাজার ও কম্পিউটার দোকানী কামরুলকে ১০ হাজার টাকা জরিমানা করেন।
এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার বলেন, জালিয়াতির বিষয়টি প্রমাণিত হওয়ায় ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৫২ ধারায় ২ জনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com