শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

পিতার কাঁধে সন্তানের লাশ

  • আপডেট টাইম শনিবার, ১০ মে, ২০১৪
  • ৭৩২ বা পড়া হয়েছে

কামরুল হাসান ॥ ‘পৃথিবীর সবচেয়ে ভারী বস্তু নাকি পিতার কাঁধে সন্তানের লাশ। কথাটা আজ বড় উপলব্ধি করেছি। টকবগে সন্তানের লাশ বুকে পাথর নিয়ে কাঁধে তুলতে হবে এবং মৃত শরীর পরম আদরে কবরে রাখতে হবে এ ব্যথা কেউ বাবা না হলে কখনো বুঝতে পারবেন না’।
কথাগুলো এভাবে আবেগ আপ্লুত হয়ে এ প্রতিবেদককে বলেন, শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির সভাপতি ও কে আলী প্লাজার স্বত্তাধীকারী মোঃ করম আলী।
গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে শায়েস্তাগঞ্জ পৌর এলাকায় বিরামচর গ্রামে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান পৌর ছাত্রদল নেতা কবিরুল হাসান সুমন। নিহত সুমন হচ্ছে মো. করম আলীর পুত্র।
নিহত সুমনের ভাই সাংবাদিক মঈনুল হাসান রতন জানান, সকালে বাড়িতে হঠাৎ বুকে ব্যথা অনুভব হয়ে অজ্ঞান হয়েপড়ে তার ভাই সুমন। সঙ্গে সঙ্গে শায়েস্তাগঞ্জ পৌর শহরে চিশতিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার হবিগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।
পরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার আকস্মিক মৃত্যুর খবর জানাজানি হলে গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। কেউই মেনে নিতে পারছেন না তা অকাল মৃত্যু।
শুক্রবার বিকেল ৫টার দিকে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার জানাজায় উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব জিকে গউছ, শায়েস্তাগঞ্জ পৌর মেয়র ফরিদ আহমেদ অলি, চুনারুঘাট পৌর মেয়র মোহাম্মদ আলী, নুরপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, রাজিউড়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম বাবুল, উবাহাটা ইউপি চেয়ারম্যান এজাজ ঠাকুর চৌধুরী, রিচি ইউপি চেয়ারম্যান মিয়া মোহাম্মদ ইলিয়াছ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, পৌর বিএনপির সেক্রেটারী সৈয়দ তানভীর আহমেদ জুয়েল, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুর রকিব, সাধারণ সম্পাদক হারুন সাঁই প্রমূখ।
পারিবারিক সূত্রে জানা যায়, নিহত সমুন ঢাকায় একটি প্রাইভেট ইউনিভার্সিটিতে বিবিএ ৪র্থ সেমিস্টারের পড়াশোনা শেষ করেছিল।
বাড়িতে বাবার ব্যবসা দেখাশুনা করতেন এবং বিদেশ যাওয়ার চেষ্টায় ছিলেন। তিনি অবিবাহিত এবং মৃত্যুকালে পিতা-মাতা, তার বড় তিন ভাই ও এক বোনসহ অসংখ্য আত্ময়ীস্বজন রেখেগেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com