শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাহুবলে এ হক ফ্যামিলী ফাউন্ডেশন ট্রাস্ট ও লায়ন ক্লাব ইন্টারন্যাশনাল ইউকের প্রতিবন্ধি ও শীতার্তদের মাঝে হুইল চেয়ার-কম্বল বিতরণ

  • আপডেট টাইম শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
  • ৫৪৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে সৈয়দ এ হক ফ্যামিলী ফাউন্ডেশন ট্রাস্ট ও লায়ন ক্লাব ইন্টারন্যাশনাল পোর্টসমাউথ ইউকের যৌথ উদ্যোগে অসহায় প্রতিবন্ধিদের হুইল চেয়ার ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শুক্রবার বিকেলে বাহুবল উপজেলার ডুবাঐ বাজারে এক সভা অনুষ্ঠিত হয়। সৈয়দ এ হক ফ্যামিলী ফাউন্ডেশন ট্রাস্টের সভাপতি সৈয়দ আমিনুল হক আকাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নবীগঞ্জ-বাহুবল আসনের এমপি গাজী মোহাম্মদ শাহওয়াজ মিলাদ। সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক পাবেল খান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাহুবল উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকার সম্পাদক ফজলুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ,  পুটিজুরি ই্উনিয়নের চেয়ারম্যান সামসুউদ্দিন তারা, সাবেক চেয়ারম্যান ও জেলা তাতী লীগের সভাপতি মোঃ মুদ্দত আলী, বাহুবল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন, ডুবাঐ বাজার কমিটির সাধারণ সম্পাদক আব্দূল আহাদ তালুকদার, পুটিজুরি পুলিশ ফাড়ির ইনচার্জ শাহ মোহাম্মদ মোবাশ্বির, ইবনে হাসান তানভীর, দৈনিক বিজয়ের প্রতিধ্বনির বার্তা সম্পাদক সাইফুর রহমান তারেক, শোয়েব ঠাকুর প্রমুখ। সভায় প্রধান অতিথি শাহওয়াজ মিলাদ বলেন, প্রবাসীদের রেমিটেন্সে দেশের চালিকা শক্তি। তাদের কারনে দেশ অনেক এগিয়ে যাচ্ছে। সৈয়দ আমিনুল হকের মতো অন্যান্য প্রবাসীরাও এভাবে এগিয়ে আসলে দেশে দারিদ্রতার হার কমে আসবে। তিনি ওই পরিবার ও লায়ন্স ক্রঅবের উত্তরোত্তর সাফল্য কামনা করে তাদের দীর্ঘায়ূ কামনা করেন। তিনি বলেন, এলাকার গরিব অসহায়দের মাঝে সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে তাদের কষ্ট অনেক কমে যায়। বর্তমান সরকার গরিব অসহায়দের বিভিন্নভাবে পুণর্বাসন করে যাচ্ছেন। শীঘ্রই নবীগঞ্জ-বাহুবলে আরো নতুন করে ১০ হাজার ভাতা প্রদান করা হবে। এছাড়া তার নির্বাচনী এলাকার মানুষের কথা চিন্তা করে একটি হাসপাতাল নির্মানের পরিকল্পনা রয়েছে। তিনি বলেন প্রবাসিদের সব ধরনের সহযোগিতা তার পক্ষ থেকে অব্যাহত থাকবে।
অনুষ্ঠানের সভাপতি সৈয়দ আমিনুল হক আকাশ বলেন, এলাকার গরিব অসহায়দের সহযোগিতায় তার অবদান অব্যাহত থাকবে। তিনি বলেন, আমি নাড়ির টানে প্রতি বছরই দেশে আসি। প্রবাসে থাকলেও এলাকার মানুষের কথা সবসময় চিন্তা করি। আগামীতের সকলের সহযোগিতায় আরো বড় ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি আশ্বস্থ্য করেন। অনুষ্ঠান শেষে ২০ জন প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার ও ৪ শতাধিক দুঃস্থ অসহায়দের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
অনুষ্টানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ তানভির আহমেদ চৌধুরী। এতে উপস্থিত ছিলেন, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মোহাম্মদ নুর উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া চৌধুরী, চ্যানেল এস সহকারী প্রতিনিধি সিরাজুল ইসলাম জীবন, সমাজকর্মী সিদ্দিকী জনীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com