বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতিটি কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ম্যাজিস্ট্রেট আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ ॥ ৪৩টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ২৩টি নবীগঞ্জ উপজেলা নির্বাচন ॥ হলফনামায় সম্পত্তির যেসব তথ্য উল্লেখ করলেন আলোচিত ৫ প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সৌজন্য স্বাক্ষাৎ পরিবেশের ভারসাম্য রক্ষায় ভূমিকার জন্য পুরস্কার পেল “সানশাইন ব্রিকস” নানা ক্ষেত্রে কৃতিসন্তানদের সম্মাননা জানাল অ্যাসেট গ্রুপ-হবিগঞ্জ হবিগঞ্জের ডাকাত সর্দার সহিদ শ্রীমঙ্গল থেকে গ্রেফতার বানিয়াচঙ্গের আদম ব্যবসায়ীকে ১ বছর কারাদণ্ড দিল আদালত জলাবদ্ধতা নিরসনে খাল খননসহ পৌরসভার তৎপরতা অব্যাহত নবীগঞ্জে ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে ১০টি হারভেস্টার মেশিনটি বিতরণ

বিশ্বজয়ী হাফেজে কোরআনদের আগমন উপলক্ষে বানিয়াচঙ্গে উৎসবের আমেজ

  • আপডেট টাইম শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯
  • ৬১৯ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গে ৬ জন বিশ্বজয়ী হাফেজে কোরআন ও ২ জন ক্বারীকে সংবর্ধনা দিচ্ছে “দারুন নাশাত” ও “মাইসেব”। এ উপলক্ষে আজ শুক্রবার বিকাল ৩টায় দারুন নাশাত প্রাঙ্গণে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হবে।
আন্তর্জাতিক হাফেজে কোরআনদের আগমনকে কেন্দ্র করে বানিয়াচঙ্গে আলেম-উলামাসহ ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে খুশির আমেজ বিরাজ করছে। যাদেরকে এতদিন টেলিভিশনের পর্দায় দেখেছেন তাদেরকে এক নজর দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন বানিয়াচংবাসী। সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বিশিষ্ট শিক্ষাবিদ আল্লামা ড. নুরুল আবছার আল আযহারি। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন, ইসলামি চিন্তাবিদ, কবি ও দার্শনিক মাওলানা মুসা আল হাফিজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, আল্লামা মহিবুর রহমান আল আযহারি, মিশর। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুন খন্দকার ও সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বশীর আহমদ। বিশ্বজয়ী হাফেজে কোরআনগণ হচ্ছেন, সাআদ সুরাইল, (সৌদিআরব-২০১৩), নাজমুস সাকিব (সৌদি আরব-২০১৪), আব্দুল্লাহ আল মামুন (২০১৫), মুহাম্মদ জাকারিয়া (বাহরাইন- ২০১৭), তরিকুল ইসলাম ( দুবাই-২০১৭) ও সাইফুর রহমান ত্বকি (জর্দান-২০১৯)। বিশ্বজয়ী ক্বারীগণ হচ্ছেন, সাইদুল ইসলাম আসাদ ও আবু রায়হান (কাতার-২০১৮। এ ৮জনসহ মোট ১৩ আন্তর্জাতিক ব্যক্তিত্বকে “মাইসেব” পুরস্কার প্রদান করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com