বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জ সায়দাবাদ দরগা শরীফ মাজার জিয়ারত করলেন এমপি মিলাদ গাজী

  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯
  • ৪২৯ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলার ৬নং কুর্শি ইউনিয়নের সায়দাবাদ দরগা শরীফের সাজ্জাদানশীল ও মোতাওয়াল্লী পীরজাদা আলহাজ্ব মাওঃ সৈয়দ আবুল মুজাররদ আশিক বিল্লাহ’র আমন্ত্রনে নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য আলহাজ্ব শাহনেওয়াজ মিলাদ গাজী আধ্যাতিক সাধক সিলসিলায়ে সরাইলি ওলিদের মাজার জিয়ারত করে মোনাজাত করেন। গতকাল মাজার জিয়ারতকালে মোনাজাত করেন মাওঃ সৈয়দ আবুল মুজাররদ আশিক বিল্লাহ।
এ সময় এমপি মিলাদ গাজী বলেন, ওলিগনদের মাধ্যমে নবীগঞ্জসহ বিশেষ করে এই এলাকাবাসী ইসলামের সুমহান বানী পেয়েছেন ওহেদাওয়াত প্রাপ্ত হয়েছেন। তিনি আরো বলেন, আমাদের প্রত্যেকের উচিত দরগা ও ওলিদের মাজারে শ্রদ্ধা ও সম্মান প্রদর্শন করা। মাজার সংস্কারের জন্য তিনি সার্বিক সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন, কুর্শি ইউনিয়নের চেয়ারম্যান আলী আহমেদ মুছা, পানিউমদা ইউনিয়নের চেয়ারম্যান ইজাজুর রহমান রহমান, দরগা মাদ্রাসার সুপার কাজী মাওঃ মোঃ মাহবুব আহমেদ প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com