শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সিলেট বিভাগীয় বিএনপির নেতৃবৃন্দের মতবিনিময় সভা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫৭২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির ভাইস চেয়ারম্যান ও সিলেট বিভাগীয় সমন্বয়কারী ডা. এজেডএম জাহিদ হোসেন বলেছেন, এখন এমন অবস্থায় আমাদের রাজনীতি করতে হচ্ছে যাতে বিএনপির প্রতিপক্ষ কোনো রাজনৈতিক দল নয়। প্রতিপক্ষ হয়ে গেছে পুলিশ, প্রতিপক্ষ হয়ে গেছে প্রশাসন। সরকার রাষ্ট্রের বিভিন্ন বাহিনীকে বিরোধী দলের বিরুদ্ধে ব্যবহার করছে। আর সরকারী একটি গোপন বাহিনী আছে তারা যাকে ইচ্ছা তাকে ধরে নিয়ে যাচ্ছে। তিনি বলেন, এরশাদ বিরোধী আন্দোলনে আমরা মাঠে ছিলাম। কিন্তু এমন স্বৈরাচারী পরিস্থিতি কখনও দেখিনি। এটা বাস্তবতা। তারপরও আমাদের আন্দোলন চালিয়ে যেতে হবে। আগামী দিনের কর্মসূচীতে সবাইকে ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে হবে।
গতকাল সোমবার বিকেলে সিলেট নগরীর একটি হোটেলে সিলেট বিভাগীয় বিএনপির নেতৃবৃন্দের সাথে কেন্দ্রীয় বিএনপি নেতৃবৃন্দের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
ডা. জাহিদ বলেন, আজ আমাদের হাজার হাজার নেতাকর্মী বিভিন্নভাবে নির্যাতিত, নিষ্পেষিত, জীবিতরাও মৃত। ইলিয়াসহ অনেক নেতাকে গুম করা হয়েছে। এদের আমরা ফেরতের দাবিতে মাঠে থাকতে হবে। আমাদের নেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলনের আর কোনো বিকল্প নেই।
বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ৩০ সেপ্টেম্বরের মধ্যে সারাদেশে সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। ২১ থেকে ২৫ সেপ্টেম্বরের মধ্যে সিলেটে একটি সমাবেশ করা হবে। সেটি আয়োজনের ব্যাপারে আপনাদের সাথে কথা বলতেই এখানে এসেছি। মাদ্রাসা মাঠেই আমরা এই সমাবেশ আয়োজন করবো। যদি কোনো কারণে মাদ্রাসা মাঠ পাওয়া না যায় তাহলে গোটা সিলেট শহরেই সমাবেশ আয়োজনের প্রস্তুতি রাখতে হবে।
সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির উপদেষ্ঠা ফজলুল হক আসপিয়া, এম এ হক, ড. এনামু হক মোহাম্মদ, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার আব্দুল মোক্তাদির, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হোসেন জীবন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব জি কে গউছ, সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, কলিম উদ্দিন মিলন, সহ-ক্ষুদ্র ঋণবিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জ্কা, সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, সদস্য শফি আহমদ চৌধুরী, নাসিম হোসাইন, মিজানুর রহমান চৌধুরী।
মাহবুবুর রব চৌধুরী ফয়সাল ও শামিম সিদ্দিকীর পরিচালনায় এ মতবিনিময় সভায় বিএনপির সিলেট বিভাগের ৪ জেলা, মহানগর ও পৌর কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট হাজী নুরুল ইসলাম, হাজী এনামুল হক, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, যুবদল নেতা হেলাল আহমেদ টিপু।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com