শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতি ইনকের ঈদ পুনর্মিলনী ও স্পেশালাইজড স্কুলে সুযোগ পাওয়া সন্তানদের সম্মাননা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯
  • ৬০৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ যুক্তরাষ্ট্রস্থ হবিগঞ্জ জেলা সমিতি ইনকের উদ্যোগে গত ৩০ জুন ঈদ পুনর্মিলনী ও স্পেশালাইজড স্কুলে সুযোগ পাওয়া হবিগঞ্জ জেলার সন্তানদের সম্মাননা প্রদান করা হয়েছে। আগামী ১ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে তাদের চেক প্রদান করা হবে। বনভোজন কমিটির আহবায়ক ছিলেন তাজুল ইসলাম মানিক, প্রধান সমন্বয়কারী সাবেক সভাপতি আশিকুর রহমান, সদস্য সচিব ছিলেন ফয়সল আহমেদ। বনভোজনে হবিগঞ্জ জেলার বিপুল সংখ্যক হবিগঞ্জ জেলাবাসী অংশগ্রহণ করেন। মধ্যাহ্ন ভোজের পুর্বে এক আকষ্মিক ঝড় অংশগ্রহনকারীদের ভীতির সঞ্চার হয়। অত্যন্ত সুশৃংখল এ আয়োজনে ছিল স্বত:স্ফুর্ততা। আহবায়ক তাজুল ইসলাম মানিক ও তার সহধর্মিনীর হাতের তৈরী নাস্তায় ছিল রুটি, ভাজি, স্যান্ডউইচ, কলা। বাচ্চাদের জন্য ছিল হঁট গড। ঝড়ের পর দুপুরের খাবার ছিল বেশ রুচিসম্মত। আহ্বায়ক আনীত বড় ডেগচিতে হবিগঞ্জের শুটকী তরকারী ছিল সুস্বাদু। বিকেলে ছিল পায়েস, তরমুজ ঝালমুড়ি ইত্যাদি। বনভোজনে ছিল ছোট বড়দের বিভিন্ন প্রকার খেলাধুলা এবং আকর্ষণীয় পুরস্কার। হবিগঞ্জের বিভিন্ন মুরুব্বী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। সাবেক শিক্ষা অফিসার রুকেয়া ভানু এবং নুরপুর আদর্শ স্কুলের হেডমাস্টার আমীর ফারুখ তালুকদার, মীর আব্দুল লতীফ, জকীউদ্দীন চৌধুরী, শাব্বীর কাজী আহমেদ, আলমগীর মিয়া। সার্টিফিকেট প্রদান করা হয় মেধাবী ছাত্র ছাত্রীদের।
র‌্যাফেল ড্র-তে ছিল দু’টি ৫৫ইঞ্চি স্মার্ট টিভি, দুইটি ল্যাপটপ সহ বিভিন্ন প্রকার ৮টি পুরস্কার প্রদান করা হয়।
বনভোজনে হবিগঞ্জের মাধবপুর উপজেলার সাবেক চেয়ারম্যান অসীম চৌধুরী সহ বিভিন্ন সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। এর মধ্যে উল্লেযোগ্য হচ্ছেন-এডভোকেট নাছির উদ্দিন, হবিগঞ্জ কল্যাণ সমিতির সভাপতি শেফাজ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক রেজাউল ভুইঞা, চুনারুঘাট সমিতির সভাপতি শাহ মোঃ সাদেক, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, নবীগঞ্জ সমিতির সভাপতি সাব্বির হোসেন। আহ্বায়ক তাজুল ইসলাম মানিক, প্রধান সমন্বয়কারী আশিকুর রহমান, সভাপতি দেওয়ান বজলু চৌধুরী, সাধারণ সম্পাদক সৈয়দ এম নোমান, নাজিম হোসেন, শাহ মো: তৌফিক, শাহ মো: সাদেক, সদস্য সচিব ফয়সল আহমেদ (বাহুবল), মিয়া মো: আছকির, আবুল কালাম, আবুল কাশেম, এ, কে, জয়, ফয়সল (মাধবপুর) পারভেজ খান, মোশাররফ চৌধুরী, কায়েস চৌধুরী, শাহীনুল ইসলাম সহ অন্যান্যদের ঐকান্তিক প্রচেষ্টায় সুন্দর ও সুশৃংখলভাবে পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com