সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত ব্যবসায়ী কল্যাণ সমিতি’র নির্বাচন ॥ শামছুল হুদা-আলমগীর প্যানেলের নিঙ্কুশ বিজয় নবীগঞ্জের ঘোলডোবা এম সি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি বিলুপ্ত মাধবপুরে দোকান থেকে ১১ বস্তা ভিজিডির চাল জব্দ যুক্তরাষ্ট্রে জ্বালানি ব্যবহারে গ্যাসের ভূমিকা শীর্ষক কনফারেন্সে এমপি আবু জাহির শহরের পুরাতন খোয়াই নদীতে ২৫০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ সামাজিক সংগঠন ‘বন্ধু মেলা’ এর আহ্বায়ক কমিটি গঠন মাধবপুরে দু’মাদক পাচারকারীকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড অসাধু বিদ্যুৎ কর্মচারীদের সহযোগিতায় শহরের অর্ধশতাধিক অবৈধ টমটম গ্যারেজ নবীগঞ্জে বিয়ের প্রস্তাবে সম্মতি না দেয়ায় দুই বোনকে পিঠিয়ে আহত
শায়েস্তাগঞ্জে শেষ মুহুর্তে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

শায়েস্তাগঞ্জে শেষ মুহুর্তে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

অপু দাশ, শায়েস্তাগঞ্জ থেকে ॥ শায়েস্তাগঞ্জে শেষ মুহুর্তে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণা। চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আগামী ১৮ জুন অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনকে ঘিরে বিভিন্ন এলাকায় চলছে নির্বাচনের উৎসব আমেজ। পুরো এলাকা ভরে গেছে প্রার্থীদের পুষ্টারে। ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। দিন-রাত ভোট চেয়ে ঘুরছেন বিভিন্ন এলাকা।
শায়েস্তাগঞ্জে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদ্বদ্বিতা করছেন। আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ তালুকদার ইকবাল দলীয় প্রতীক নৌকা, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা আলী আহমেদ খান (ঘোড়া) ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল পেয়েছেন (আনারস)। এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা সৈয়দ তানবির আহমেদ জুয়েল (চশমা), আওয়ামী লীগ নেতা বদরুল আলম দিপন (টিউবওয়েল), খন্দকার শফিক মিয়া সরদার, (তালা), সাবেক ছাত্রলীগ নেতা গাজিউর রহমান ইমরান (মাইক) ও মোঃ আব্দুল মতিন মাস্টার (বই) প্রতীক পেয়েছেন। অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে আওয়ামীলীগ নেত্রী সাবেরা সুলতানা হেপী (কলস) মমতাজ বেগম ডলি (প্রজাপতি) রুবিনা আক্তার (ফুটবল), পারভিন আক্তার (হাঁস) ও মুক্তা আক্তার (পদ্মফুল) প্রতীক পেয়েছেন। শায়েস্তাগঞ্জকে নতুন উপজেলা গঠনে ভোটারদের সমর্থন ও ভোট প্রার্থনা করছেন প্রার্থীরা। নির্বাচনকে ঘিরে সব ধরনের প্রস্তুতির কথা জানালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার। শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে ভোটারদের মধ্যেও চলছে ভোটের আলোচনা এবং নানা বিশ্লেষণ। অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন চায় ভোটার ও সাধারণ মানুষরা। অন্যদিকে, শায়েস্তাগঞ্জকে একটি পর্যটন নগরীতে রুপান্তরে স্থানীয় সরকারের পরিধিকে আরো শক্তিশালী করার তাগিদ মনে করছেন জনপ্রতিনিধিরা। ৩টি ইউনিয়ন পরিষদ নিয়ে গঠিত এই নতুন উপজেলা। এদিকে, শান্তিপূর্ণ নির্বাচন দেখতে চায় ভোটাররা। এখানে প্রার্থী ও তাদের সমর্থকদের প্রচারণায় মুখর হয়ে উঠেছে শায়েস্তাগঞ্জ উপজেলার প্রতিটি জনপদ। নিজেদের অবদানের কথা উল্লেখ সহ উন্নয়নের নানা প্রতিশ্র“তি দিয়ে ভোট চাইছেন প্রার্থীরা।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com