বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতিটি কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ম্যাজিস্ট্রেট আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ ॥ ৪৩টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ২৩টি নবীগঞ্জ উপজেলা নির্বাচন ॥ হলফনামায় সম্পত্তির যেসব তথ্য উল্লেখ করলেন আলোচিত ৫ প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সৌজন্য স্বাক্ষাৎ পরিবেশের ভারসাম্য রক্ষায় ভূমিকার জন্য পুরস্কার পেল “সানশাইন ব্রিকস” নানা ক্ষেত্রে কৃতিসন্তানদের সম্মাননা জানাল অ্যাসেট গ্রুপ-হবিগঞ্জ হবিগঞ্জের ডাকাত সর্দার সহিদ শ্রীমঙ্গল থেকে গ্রেফতার বানিয়াচঙ্গের আদম ব্যবসায়ীকে ১ বছর কারাদণ্ড দিল আদালত জলাবদ্ধতা নিরসনে খাল খননসহ পৌরসভার তৎপরতা অব্যাহত নবীগঞ্জে ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে ১০টি হারভেস্টার মেশিনটি বিতরণ

খোয়াই ব্রীজ এলাকায় ব্যবসায়ীর আঙ্গুল কেটে দিয়েছে একদল দূর্বৃত্ত

  • আপডেট টাইম শনিবার, ১৩ এপ্রিল, ২০১৯
  • ৪৬৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের খোয়াই মুখ কিবরিয়া ব্রীজ এলাকায় হাফিজ মিয়া নামে এক ব্যবসায়ীর আঙ্গুল কেটে দিয়েছে একদল দূর্বৃত্ত। এ ঘটনায় শোয়েব মিয়া (২৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে এ ঘটনাটি ঘটে। আটক শোয়েব মিয়াকে সদর থানায় আটক করা হয়েছে। আহত আঙ্গুল কাটা হাফিজ মিয়াকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ সুত্রে জানা যায়, নোয়াবাদ এলাকার হাসন আলীর পুত্র হাফিজ মিয়া ওরফে কালা মিয়া দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিলেন। সম্প্রতি হাফিজ মিয়ার দোকন থেকে বাকিতে জিনিস নেয় শোয়েব মিয়া। গতকাল উল্লেখিত সময়ে ব্যবসায়ী হাফিজ মিয়া শোয়েরে কাছে দোকান বাকির টাকা চায়। এ নিয়ে শোয়েব মিয়া উত্তেজিত হয়ে হাফিজকে ছুরিকাঘাত করে আহত করে। এ সময় তার শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে শোয়ব পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সাথে সাথে স্থানীয় লোকজন ধাওয়া দিয়ে শোয়েবকে আটক করে হবিগঞ্জ সদর থানা পুলিশের কাছে সোপর্দ করে। খবর পেয়ে সদর থানার এসআই পলাশ চন্দ্র দাস ঘটনাস্থলে পৌছে শোয়বকে আটক করে থানায় নিয়ে আসে। আটক শোয়েব উমেদনগার গ্রামের আজগর আলীর পুত্র।
পুলিশ জানায়, টাকা পাওনা নিয়ে তাদের মাঝে মারামারি হয়েছে। যেহেতু হাফিজের আঙ্গুল কর্তন হয়েছে তার অভিযোগের প্রেক্ষিতে শোয়েবকে গ্রেফতার করা হয়েছে।
এ ঘটনা নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অপর একটি সূত্র জানায়, দীর্ঘদিন ধরে শোয়েব কিবরিয়া ব্রীজসহ শহরের বিভিন্নস্থানে মাদক বিক্রি করে আসছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com