সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০১:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাগুনীপাড়ায় স্কুল ছাত্রীকে সুটকেসে ভরে দিনে দুপুরে টাকা স্বর্ণালংকার লুট চুনারুঘাটের বিভিন্ন গ্রামে সুপ্রীম সীড এর বাঁধা কপির বাম্পার ফলন চুনারুঘাটে বিএনপি-পুলিশ সংঘর্ষ পুলিশসহ আহত ২০ ॥ আটক ২ আমার রাজনীতি সাধারণ মানুষের জন্য-আতাউর রহমান সেলিম কামাল হোসেন ও আক্রাম হোসেনের সৌজন্যে নবীগঞ্জের গুজাখাইরে ৩শ শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নবীগঞ্জে বিএনপির মাহফিল চুনারুঘাটে পুলিশের ন্যাক্কারজনক হামলা লাঠিচার্জ ও গ্রেফতারের ঘটনায় মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের নিন্দা জামিআ আরাবিয়া দিনারপুর মাদ্রাসার ৬৭তম ইসলামী সম্মেলন অনুষ্ঠিত পইল গ্রামের ক্যান্সার আক্রান্ত বিলালকে তাসনুভা শামীম ফাউন্ডেশনের চিকিৎসা সহায়তা প্রদান বাহুবলে সরকারি খাল ভরাট করে মাটি পাচারের দায়ের ব্রিক ফিল্ড মালিককে অর্থদন্ড
শোকে স্তব্ধ দিনারপুরবাসী জানাযা শেষে দাফন সম্পন্ন

শোকে স্তব্ধ দিনারপুরবাসী জানাযা শেষে দাফন সম্পন্ন

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নে ট্রাকের ধাক্কায় পোল্ট্রি ফার্মের ব্যবসায়ী নাঈম আহমেদ (২৬) তার সহপাঠী শিমুল আহমেদ (২৭) এর জানাযার নামাজ শেষে দাফন সম্পন্ন হয়েছে। শনিবার দুপুরে নিহত নাঈমের জানাযার নামাজ গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল বড় মসজিদ প্রাঙ্গনে ও নিহত শিমুলের জানাযার নামাজ গজনাইপুর ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে। জানাযার নামাজে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে পরিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়। নিহত নাঈম আহমেদ (২৬) উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল গ্রামের আরজু মিয়ার ছেলে ও শিমুল আহমেদ (২৭) গজনাইপুর ইউনিয়নের উত্তর রামলোহ গ্রামের মৃত আমজদ মিয়ার ছেলে। নাঈম ও শিমুলের মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। বার বার কান্নায় ভেঙ্গে পড়েছন তাদের পরিবারের সদস্যরা। এ অকাল মৃত্যু কেউ মেনে নিতে পারছেন না। নিহত নাঈম পরিবারের চার ভাইয়ের মধ্যে ৩য়। এবং শিমুল আহমেদ ছয় বছর বয়সী নাদিয়া নামে এক মেয়ে ও দুই বছর বয়সী সিয়াম নামে এক ছেলে সন্তানের জনক। স্বামীকে হারিয়ে মুর্চা যাচ্ছেন শিমুলের স্ত্রী হাসনা বেগম।
উল্লেখ্য, গত শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার দেবপাড়া ইউনিয়নের আইনগাঁও এ চাচাতো ভাই জুবায়ের এর একটি ফার্ম দেখভাল শেষে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিল পোল্ট্রি ফার্ম ব্যবসায়ী সাতাইহাল গ্রামের আরজু মিয়ার ছেলে নাঈম আহমেদ (২৬) ও তার সহপাঠী গজনাইপুর ইউনিয়নের উত্তর রামলোহ গ্রামের মৃত আমজদ মিয়ার ছেলে শিমুল আহমেদ (২৭)। এ সময় মহাসড়কের দেবপাড়া ইউনিয়নের দিনারপুর দাখিল মাদ্রাসার সামনে পৌঁছামাত্রই সিলেট থেকে ঢাকাগামী অজ্ঞাত একটি ট্রাক মোটর সাইকেলকে পিছন থেকে মারাত্মক ভাবে ধাক্কা দেয়। এ সময় মোটর সাইকেলটি ধুমড়ে মুচড়ে যায়। সে সময় ঘাতক ট্রাক দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শিমুল আহমেদ নামে নিহত হন। আশংকাজনক অবস্থায় অপর মোটর সাইকেল আরোহী নাঈম আহমেদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সৈয়দপুর বাজার এলাকায় মৃত্যু বরণ করেন।
খবর পেয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ ও শেরপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে।
সাতাইহাল গ্রামের বাসিন্দা সাবেক মেম্বার জমশেদ আলী বলেন, নাঈম এলাকার পরিচিত মুখ, খুব ভালো মানুষ ছিল, তার অকালে চলে যাওয়া তা মেনে নেয়ার মতো নয়। শাহ নুরুজ্জামান নামে সাতাইহাল ফুলতলি বাজারের বাসিন্দা বলেন, নাঈম ও শিমুল দুজনই এলাকায় অত্যান্ত পরিচিত, নাঈম পোল্ট্রি ফার্মের ব্যবসা করতো, তাদের স্মৃতি সারা জীবন দিনারপুরবাসীর মনে থাকবে।
শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের কার্যালয় থেকে অনুমতি নিয়ে মরদেহ দুইটি ময়নাতদন্ত ছাড়াই দাফন সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com