শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৬:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস নবীগঞ্জে সিএনজি-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে গৃহবধূ নিহত ॥ ৩ জন আহত শায়েস্তাগঞ্জে ও মিরপুরে ট্রেন থেকে আবারও তেল চুরির হিড়িক ভাষা শহীদদের প্রতি হবিগঞ্জ প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন মুজিববর্ষ উপলক্ষে সম্প্রাসারিত বিট পুলিশিংয়ের আলোচনা সভা ॥ অপরাধ দমনে আন্তরিক ভাবে কাজ করছে পুলিশ-পুলিশ সুপার লন্ডনে দীঘলবাক ইউনিয়ন ডেভেলাপম্যান্ট এসোসিয়েশন ইউকের সাধারণ সভা অনুষ্ঠিত নাতিরাবাদকে পাঁচ উইকেটে হারিয়ে নাইট ক্রিকেট চ্যাম্পিয়ন অনন্তপুর আজমিরীগঞ্জে চুলার আগুনে ঝলসে গেছে দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থীর শরীর মরণব্যাধি করোনা ভাইরাস সম্পর্কে হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম এর সচেতনতামূলক সেমিনার ও মাস্ক বিতরণ শহীদ মিনারে হবিগঞ্জ জেলা পরিষদের শ্রদ্ধা নিবেদন
সাংবাদিক সম্মেলনে অভিযোগ পইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে প্রাণনাশের হুমকি

সাংবাদিক সম্মেলনে অভিযোগ পইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে প্রাণনাশের হুমকি

স্টাফ রিপোর্টার ॥ সদর উপজেলার পইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সামসুল হককে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করছেন। শনিবার সকাল ১১টায় হবিগঞ্জ প্রেসকাবে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। লিখিত অভিযোগে তিনি বলেন, গত ১৭ এপ্রিল বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানে তাকে কাজের কথা বললে সে আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠে বলে এটা আমার দায়িত্ব নয় আমার কাজ হল রাতে। আমি এ কাজ করতে পারব না। এবং আমাকে দেখে নিবে বলে হুমকি দেয়। এরপর নায়েব আলী বিষয়টি ম্যানেজিং কমিটি সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আহমমুদুল হককে জানান। তিনি বিষয়টি শুনে তাকে বুঝানোর চেষ্টা করেন যে বার্ষিক অনুষ্ঠানটি সকলের। তাই সবাইকে কাজ করতে হয়। কার দায়িত্ব কি সেটা অন্য দিনের বিষয়। কিন্তু তিনি না বুঝে আমাকে একের পর এক বিভিন্নভাবে হুমকি দিয়ে যাচ্ছেন। তাতে আমার জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। গত বৃহস্পতিবার বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য হাজি আম্বর আলী সাহেব ও বিদ্যালয়ের পার্শ্ববর্তী বাড়ির কবির মিয়া আমাকে অবগত করেন, নায়েব আলী ও তার দলবল আপনাকে যে কোন সময় লাঞ্চিত করতে পারে এমকি মারধোর করতে পারে। আপনি সাবধানে চলাফেরা করবেন। অন্যদিকে একের পর এক হুমকির কারণে বিদ্যালয়ের স্বাভাবিক কার্যক্রমে ব্যহত হচ্ছে। যেমন নায়েব আলীর লোকজন রাস্তাঘাটে বসে থাকে যেকোন সময় আমার উপর হামলা করতে পারে এই ভয়ে সঠিক সময়ে যেতে পারছি না। বিদ্যালয়ে ১ম সাময়িকী পরিক্ষা চলছে তারপরও আমি সঠিক সময়ে বিদ্যালয়ে যেতে পারছি না। গত ২৫ জুন আদালতে বিদ্যালয়ের টাকা আত্মসাতের অভিযোগ এনে আমার বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করেছেন। একজন নৈশ প্রহরীর মামলা নিয়ে সচেতন মহলের প্রশ্ন দেখা দিযেছে।
তিনি আরো অভিযোগে করেন, প্রায় ২/৩ বছর পূর্বে বিদ্যালয়ের সিলিং ফ্যান চুরির দায়ের বিদ্যালয়ের নৈশ্য প্রহরী নায়েব আলী গ্রেফতার হন। এরপর থেকেই একটি কুচক্রি মহলের ইন্ধনে সে আমার বিরুদ্ধে যড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com