বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

২ দিনেও সুস্থ হয়নি সহকারি ডোম তাজু ॥ লাশ নিয়ে বিপাকে প্রধান ডোম ছাবু

  • আপডেট টাইম শুক্রবার, ৬ এপ্রিল, ২০১৮
  • ৩৭১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর হাসপাতালের ডোম ছাবু মিয়ার সহকারি তাজুল ইসলাম তাজু দুই দিনেও সুস্থ হয়নি। তার অবস্থা আরো অবনতি হয়েছে। অপরদিকে প্রধান ডোম ছাবু মিয়া লাশ নিয়ে পড়েছেন বিপাকে। গত বুধবার দুপুরে তাজু মিয়া সড়ক দূর্ঘটনায় আহত হন। সে সদর উপজেলার জালালাবাদ গ্রামের মৃত রাঙ্গা মিয়ার পুত্র।
আহত তাজু জানান, সদর হাসপাতালে লাশ কাটতে সে বাড়ি থেকে রওয়ানা দেয়। শ্মশানঘাট এলাকায় পৌছলে পেছন দিক থেকে আসা একটি অটোরিকশা তাকে ধাক্কা দিলে সে রাস্তার পাশে ছিটকে পড়ে আহত হয়। এদিকে তাজু সময়মতো না আসায় দুই লাশ নিয়ে বিপাকে পড়েছেন প্রধান ডোম ছাবু মিয়া। গতকালও সন্ধ্যার দিকে একাই লাশের ময়নাতদন্ত করে ছাবু মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com