বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতিটি কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ম্যাজিস্ট্রেট আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ ॥ ৪৩টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ২৩টি নবীগঞ্জ উপজেলা নির্বাচন ॥ হলফনামায় সম্পত্তির যেসব তথ্য উল্লেখ করলেন আলোচিত ৫ প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সৌজন্য স্বাক্ষাৎ পরিবেশের ভারসাম্য রক্ষায় ভূমিকার জন্য পুরস্কার পেল “সানশাইন ব্রিকস” নানা ক্ষেত্রে কৃতিসন্তানদের সম্মাননা জানাল অ্যাসেট গ্রুপ-হবিগঞ্জ হবিগঞ্জের ডাকাত সর্দার সহিদ শ্রীমঙ্গল থেকে গ্রেফতার বানিয়াচঙ্গের আদম ব্যবসায়ীকে ১ বছর কারাদণ্ড দিল আদালত জলাবদ্ধতা নিরসনে খাল খননসহ পৌরসভার তৎপরতা অব্যাহত নবীগঞ্জে ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে ১০টি হারভেস্টার মেশিনটি বিতরণ

সারাদেশে ২০২১ সালে শতভাগ বিদ্যুতায়ন হবে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ১১ জুন, ২০১৭
  • ৪৯০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, একদল ভন্ড দেশের ইসলামের নামে দেশের মানুষের মধ্যে অপপ্রচারে লিপ্ত রয়েছে। তারা চায় দেশের উন্নয়নে ব্যাঘাত ঘটাতে। কিন্তু আওয়ামী লীগ সরকার দুস্কৃতিকারীদের প্রশ্রয় দেয় না। শনিবার সন্ধ্যায় শায়েস্তাগঞ্জের কদমতলী ও পশ্চিম বড়চর গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন। তিনি আরো বলেন, সারাদেশে ২০২১ সালে শতভাগ বিদ্যুতায়ন হবে। কিন্তু হবিগঞ্জ-লাখাইবাসী বিদ্যুতায়নের আওতায় আসবেন আগামী দুই মাসের ভিতরে। এমপি আবু জাহির বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে তাদের নেতাকর্মী মোটাতাজা হয়। আর আওয়ামী লীগ সরকারে সময়ে দেশের উন্নয়ন হয়। বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার ছোলায়মান মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ প্রমুখ।
উল্লেখ্য, শায়েস্তাগঞ্জের কদমতলী ও পশ্চিম বড়চর গ্রামে প্রায় এক কিলোমিটার লাইনের মাধ্যমে ৯ লাখ ৯৪ হাজার টাকা ব্যয়ে এ বিদ্যুতের সংযোগ প্রদান করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com