সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ১০:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে এক যুবক ভর্তি পরিবেশ ও নিরাপত্তায় আপোষহীন শিল্প প্রতিষ্ঠান সায়হাম গ্রুপ পানির অভাবে গুঙ্গিয়াজুরী হাওর বিরান ভূমিতে পরিণত বানিয়াচঙ্গে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার শায়েস্তাগঞ্জে আপনজনের উদ্যোগে শিক্ষা সহায়ক উপকরণ বিতরণ বিথঙ্গল জেডিসি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়ম ও স্বেচ্ছারিতার অভিযোগ হবিগঞ্জ জেলা যুবদলের সাথে যুবদলের কেন্দ্রীয় মনিটরিং টিমের কর্মীসভা নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নে গণফোরামের ৭নং ওয়ার্ড কমিটি গঠিত সারা বছরই অরক্ষিত থাকে বানিয়াচঙ্গের শহীদ মিনার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছে-এমপি আবু জাহির
অসুস্থ বলে ব্রীজের নিচে ফেলে আসা মাকে ফেরত আনতে যাচ্ছে শায়েস্তাগঞ্জের ছেলে

অসুস্থ বলে ব্রীজের নিচে ফেলে আসা মাকে ফেরত আনতে যাচ্ছে শায়েস্তাগঞ্জের ছেলে

স্টাফ রিপোর্টার ॥ ময়মনসিহের নান্দাইলে মুমূর্ষু অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকা সেই বৃদ্ধা ঠগর রানী সাহাকে (৬৫) হাসপাতাল থেকে নিতে আসছে ছেলে দেবাশীষ সাহা। পাশপাশি নিজের আচরণের জন্যে মাসহ দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছেন দেবাশীষ। ঠগর রাণী সাহা বর্তমানে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। তাকে দেখতে শত শত মানুষের ভিড় করছে। তার উন্নত চিকিৎসায় এগিয়ে আসছে বিভিন্ন সামাজিক সংগঠন ও সমাজ সেবকরা।
সংবাদকর্মীদের মাধ্যমে খবর পেয়ে নান্দাইল মডেল থানা পুলিশ বৃহস্পতিবার উপজেলার নান্দাইল চৌরাস্তা-আঠারবাড়ী সড়কের বাশঁহাটি রাস্তার পাশ থেকে ঠগর রাণী সাহাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বৃদ্ধার অভিযোগ, তার ছেলে দেবাশীষ সাহা তাকে ফেলে রেখে চলে যায়। তিনি হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জের নিতাই সাহার স্ত্রী।
এ ব্যাপারে জানতে চাইলে দেবাশীষ সাহা হবিগঞ্জ থেকে শুক্রবার সন্ধ্যায় মোবাইল ফোনে বলেন, ‘আমি আসছি আমার মাকে নিয়ে যেতে। মায়ের সঙ্গে যে ঘটনাটি ঘটেছে সেজন্যে অনুতপ্ত জানিয়ে তিনি বলেন, এরই মধ্যে তিনি হবিগঞ্জ থেকে রওনা দিয়েছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com