বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতিটি কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ম্যাজিস্ট্রেট আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ ॥ ৪৩টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ২৩টি নবীগঞ্জ উপজেলা নির্বাচন ॥ হলফনামায় সম্পত্তির যেসব তথ্য উল্লেখ করলেন আলোচিত ৫ প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সৌজন্য স্বাক্ষাৎ পরিবেশের ভারসাম্য রক্ষায় ভূমিকার জন্য পুরস্কার পেল “সানশাইন ব্রিকস” নানা ক্ষেত্রে কৃতিসন্তানদের সম্মাননা জানাল অ্যাসেট গ্রুপ-হবিগঞ্জ হবিগঞ্জের ডাকাত সর্দার সহিদ শ্রীমঙ্গল থেকে গ্রেফতার বানিয়াচঙ্গের আদম ব্যবসায়ীকে ১ বছর কারাদণ্ড দিল আদালত জলাবদ্ধতা নিরসনে খাল খননসহ পৌরসভার তৎপরতা অব্যাহত নবীগঞ্জে ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে ১০টি হারভেস্টার মেশিনটি বিতরণ

নবীগঞ্জে যুবলীগ নেতা রাহেলকে হত্যার হুমকি

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ মার্চ, ২০১৬
  • ৬৭০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ ছাত্রদল নেতা রায়েছ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও তরুন ব্যবসায়ি আলহাজ্ব গোলাম রসুল চৌধুরী রাহেলকে হত্যার হুমকির অভিযোগে জিডি হয়েছে।
রায়েছ মিয়া ও তার দু’সহোদর সোহান মিয়া ও রায়হান মিয়ার বিরুদ্ধে রবিবার থানায় এজিডি করা হয়। জিডি নং ৫৫৯। এঘটনায় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। অবিলম্বে রায়েছ ও তার সহযোগীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে।
এদিকে যুবলীগ নেতা রাহেল চৌধুরী রাহেলকে হত্যার হুমকি দেয়ায় তীব্র নিন্দা জানিয়েছেন, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা শাহ নেওয়াজ গাজী মিলাদ, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডঃ আবুল ফজল, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডঃ আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগর সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক এডঃ গতি গোবিন্দ দাশ, এডঃ মুজিবুর রহমান কাজল, কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, শাহ রিজভী আহমেদ খালেদ, রবীন্দ্র পাল রবি, পৌর আওয়ামীলীগ সভাপতি মোজাহিদ আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, ছাত্রলীগের প্রতিষ্টাতা সভাপতি এহিয়া খান, যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহ গুল আহমেদ কাজল, রাব্বি আহমেদ চৌধুরী মাক্কু, লোকমান আহমদ খাঁন, বঙ্গবন্ধু যুব পরিষদের সাংগঠনিক সম্পাদক আবু ইউছুফ, যুক্তরাজ্য প্রবাসী আওয়ামীলীগ নেতা অনর উদ্দিন জাহিদ, নবীগঞ্জ পৌর যুবলীগের আহবায়ক ফজল আহমদ চৌধুরী, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক উজ্জল সরদার, যুগ্ম আহবায়ক ইকবাল আহমদ বেলাল প্রমূখ।
অভিযোগ সূত্রে প্রকাশ, গত শনিবার শহর থেকে স্থানীয় বাংলাবাজার যাওয়ার পথে তুচ্ছ ঘটনার জের হিসেবে উপজেলার কুুর্শি ইউনিয়নের খনকারী পাড়া গ্রামের শমছু মিয়ার পুত্র রায়েছ মিয়ার নেতৃত্বে সুহান মিয়া এবং রায়হান মিয়ারামদা দিয়ে রাহেল চৌধুরীকে দিয়ে কুপ দেয়। পরে এরা পালিয়ে যায়। এনিয়ে তীব্র উত্তেজনা দেখা দেয়। ঘটনার কিছুক্ষণ পর সন্ধ্যা ৭টার দিকে রায়েছ মিয়া তার ব্যবহৃত মোবাইল থেকে রাহেল চৌধুরীর মোবাইলে হুমকী দেয়। এঘটনার প্রেক্ষিতে থানায় জিডি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com