বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতিটি কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ম্যাজিস্ট্রেট আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ ॥ ৪৩টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ২৩টি নবীগঞ্জ উপজেলা নির্বাচন ॥ হলফনামায় সম্পত্তির যেসব তথ্য উল্লেখ করলেন আলোচিত ৫ প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সৌজন্য স্বাক্ষাৎ পরিবেশের ভারসাম্য রক্ষায় ভূমিকার জন্য পুরস্কার পেল “সানশাইন ব্রিকস” নানা ক্ষেত্রে কৃতিসন্তানদের সম্মাননা জানাল অ্যাসেট গ্রুপ-হবিগঞ্জ হবিগঞ্জের ডাকাত সর্দার সহিদ শ্রীমঙ্গল থেকে গ্রেফতার বানিয়াচঙ্গের আদম ব্যবসায়ীকে ১ বছর কারাদণ্ড দিল আদালত জলাবদ্ধতা নিরসনে খাল খননসহ পৌরসভার তৎপরতা অব্যাহত নবীগঞ্জে ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে ১০টি হারভেস্টার মেশিনটি বিতরণ

উত্তপ্ত বানিয়াচঙ্গের রাজপথ ফায়ার স্টেশনে পেট্রোল বোমা ॥ অল্পের জন্য রক্ষা পেল সরকারে কোটি টাকার সম্পত্তি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৫৭৭ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া ॥ ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ এর পর এবার বানিয়াচং ফায়ার সার্ভিস স্টেশনে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে গতকাল রাতে বানিয়াচং সদরের গ্যানিংগঞ্জ বাজার সংলগ্ন নব নির্মিত ফায়ার সার্ভিস স্টেশনে। অল্পের জন্য রক্ষা হলো সরকারের কোটি টাকার সম্পত্তি।
baniachong pic 3 copyবানিয়াচং ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রাতে ফায়ার সার্ভিস এর বাবুর্চি ফয়জুর রহমান স্টেশনের ভিতরে রান্না করছিলেন। হঠাৎ বিকট একটি শব্দ শুনতে পেয়ে সামনে এগিয়ে দেখেন আগুনের ঝলসানি দেখা যাচ্ছে। সাথে সাথে ফায়ার সার্ভিস এর অন্যান্য লোকজন এগিয়ে এল। পেট্রোল বোমাটি ফায়ার সার্ভিস এর রান্না ঘরের দেয়ালে আটকে যাওয়ায় বড় ধরনের ক্ষয়-ক্ষতি থেকে রক্ষা পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে প্রায় ২০গজ দূরে রাখা ছিল ফায়ার সার্ভিস এর গাড়ী। যার মূল্য প্রায় কোটি টাকা। এ দিকে ফায়ার সার্ভিস এ পেট্রোল বোমা নিক্ষেপ এর খবর শুনে সহকারী পুলিশ সুপার সাজেদুর রহমান, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোঃ লিয়াকত আলী, ইন্সপেক্টর (তদন্ত) বিশ্বজিত দেবসহ বানিয়াচং থানার বিপূল সংখ্যক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে বানিয়াচং ফায়ার সার্ভিস স্টেশনের সাব অফিসার নজরুল ইসলাম জানান, আমাদের অফিসের পিছনের বাউন্ডারীর নিচ দিয়ে প্রবেশ করে দুর্বৃত্তরা এ ঘটনাটি ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। তিনি আরো জানান, অল্পের জন্য সরকারের কোটি টাকা মূল্যের গাড়ীটি রক্ষা হলো।
উল্লেখ্য, এর পূর্বে বানিয়াচংয়ে পর পর কয়েকটি ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে ব্যাপক ক্ষতি সাধন করে। এ সকল ঘটনায় পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে বেশ কয়েকটি মামলাও দায়ের করেন। এসব পরিস্থিতিতে গত মঙ্গলবার ইউএনও মোহাম্মদ সামছুল ইসলাম এর উদ্যোগে বানিয়াচংয়ের জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজনের সমন্বয়ে বিশেষ আইন শৃংখলা সভাও আহবান করা হয়েছিল। এর পরও এসব চোরা গুপ্তা হামলা বন্ধ হচ্ছে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com