সোমবার, ০১ Jun ২০২০, ১১:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
এমপি আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জে হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে মাসিক আইনশৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত লাখাইয়ে পরীক্ষায় ফেল করায় কিশোরী আত্মহত্যা করোনায় চুনারুঘাটে সেলুন ব্যবসায়ীরা দিশেহারা নবীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭৯.৩১% জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন ভারতীয় নাগরিকদের হাতে নিহত বাংলাদেশীর লাশ ৬ দিন পর বিজিবির কাছে হস্তান্তর হবিগঞ্জে দুই গ্রামবাসির সংঘর্ষে আহত ৫০ নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে সংঘাত থেকে রক্ষা পেল গ্রামবাসী বানিয়াচঙ্গে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ লম্পট গ্রেফতার
নবীগঞ্জে বাকপ্রতিবন্ধী যুবকের মৃত্যু এলাকায় গুঞ্জন ॥ তড়িগড়ি করে দাফন

নবীগঞ্জে বাকপ্রতিবন্ধী যুবকের মৃত্যু এলাকায় গুঞ্জন ॥ তড়িগড়ি করে দাফন

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ছুরত আলী (২২) নামে এক বাকপ্রতিবন্ধী যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন চলছে। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর পরপরই তড়িগড়ি করে বাড়িতে নিয়ে এসে দাফন করায় এর রহস্য ঘনীভূত হচ্ছে। বাকপ্রতিবন্ধী যুবকের বাড়ি বড় ভাকৈর পূর্ব ইউনিয়নের রামপুর গ্রামে। সে ওই গ্রামের খোয়াজ উল্লার ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেলে বাকপ্রতিবন্ধি ছুরত আলীকে ফুসলিয়ে জনৈক ব্যক্তি ঢাল কাটার জন্য গাছে উঠায়। এক পর্যায়ে ছুরত আলী পা পিছলে নিচে পড়ে যায়। এতে সে গুরুতর আহত হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তার মৃত্যু ঘটে। মৃত্যুর পরপরই ছুরত আলীর লাশ বাড়ীতে নিয়ে আসা হয়। কোন ধরণের ময়নাতদন্ত ছাড়াই পুলিশকে না জানিয়ে তড়িগড়ি করে লাশ দাফন করা হয়। ছুরত আলীর এ মৃত্যুটি গ্রামবাসী স্বাভাবিকভাবে মেনে নিতে নারাজ। গ্রামের অনেকেই বলছেন, যে কোন দূর্ঘটনাজনিত কারণে কারো মৃত্যু ঘটলে ময়নাতদন্ত করে দাফন করা হয়। কিন্তু প্রতিবন্ধি ছুরত আলীর ব্যাপারে এ বিষয়টি পাস কাটিয়ে তাড়াহুড়া করে দাফন করা রহস্যজনক বলে মন্তব্য করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com