বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের দায়ে বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ সভাপতিকে জরিমানা করায় বিক্ষোভ

  • আপডেট টাইম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৭৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করে কারাবরণ কারী নেতা বীর মুক্তিযোদ্ধা ও বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ সভাপতি আমীর হুসেন মাষ্টার কে অবমাননা করার প্রতিবাদে এসিল্যান্ডের বিরুদ্ধে মিছিল সমাবেশ করা হয়েছে।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি’র বিরুদ্ধে মিছিল থেকে অভিযোগ করা হয়েছে তিনি বীর মুক্তিযোদ্ধা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমীর হোসেন মাষ্টারের সাথে দূর্ব্যবহার করেছেন।
২৯ সেপ্টেম্বর দুপুরে উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বড়বাজার ও উপজেলা পরিষদ চত্বরে প্রতিবাদ মিছিল করে মিছিল করে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার ১নম্বর উত্তর-পূর্ব ইউনিয়নের সাউথপাড়া গ্রামে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার নিজ বাড়ির পুকুর থেকে মাটি উত্তোলন করছিলেন। এ সময় এসিল্যান্ড ইফফাত আরা জামান ঊর্মি উপস্থিত হয়ে জরিমানা করেন।
এ সময় আমীর হোসেন মাষ্টার জরিমানার টাকা দিতে দেরী করার কারনে এসিল্যান্ড অসৌজন্যমূলক আচরন করে আামীর হোসেন মাষ্টারকে গাড়িতে তুলে নিতে চাইলে এলাকাবাসী তাৎক্ষনিকভাবে প্রতিবাদ জানান।
পরবর্তীতে এসিল্যান্ড জরিমানার টাকা আদায় করে অফিসে চলে আসলে আওয়ামীলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বিক্ষুদ্ধ হয়ে এ ঘটনার প্রতিবাদে মিছিল সমাবেশ করেন।
উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়ার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল এর পরিচালনায় মিছিল শেষে বড়বাজার সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি মওদুদ আল মাহমুদ, কৃষকলীগের সাধারন সম্পাদক সেবুল ঠাকুর, যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক বাবুল মিয়া, যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিবুর রহমান, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ইমদাদুল হাসান শাহীন, সাবেক সভাপতি এজেড এম উজ্জ্বল, সাবেক সাধারন সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী রিপন, ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইম হাসান পুলক, তাতীলীগের যুগ্ম আহবায়ক রুবেল মিয়া। এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান, আওয়ামীলীগ নেতা আবুল হোসেন, কৃষ্ণদেব, সাবেক ছাত্রনেতা ফরহাদ সুমন, সাইফুর রাজা সুমন, তানভীর হোসেন পলাশ প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com