শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১১:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
পিআইবি’র উদ্যোগে হবিগঞ্জ প্রেসক্লাবে ৩ ধাপে ৮দিন ব্যাপী সাংবাদিক কর্মশালা শুরু নবীগঞ্জ ও বানিয়াচঙ্গে এক দিনে বিষপানে ২ জনের আত্মহত্যা নবীগঞ্জে জগলু হত্যাকান্ড ॥ ২৫ বছর পর ১ জনের যাবজ্জীবন কারাদন্ড মুসলিম উম্মা’র বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে ফ্রান্সÑমাওঃ আবু ছালেহ্ ছাদী হবিগঞ্জে নতুন করে ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হবিগঞ্জ বিজ্ঞান মেলায় ২য় ও ৩য় স্থান অর্জন করেছে উদ্ভাবনী বিজ্ঞান ক্লাব শায়েস্তাগঞ্জে স্কুলছাত্রীর বিয়ের আয়োজন পুলিশ দেখে হয়ে গেল মিলাদ অনুষ্ঠান চুনারুঘাটে বাথরুমের পানির বালতিতে পড়ে শিশুর মৃত্যু হবিগঞ্জে ঈদে মিলাদুন্নবী (দ:) কনফারেন্স সমাপ্ত ৮ মাস পর খুলছে চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যান
ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের দায়ে বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ সভাপতিকে জরিমানা করায় বিক্ষোভ

ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের দায়ে বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ সভাপতিকে জরিমানা করায় বিক্ষোভ

স্টাফ রিপোর্টার ॥ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করে কারাবরণ কারী নেতা বীর মুক্তিযোদ্ধা ও বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ সভাপতি আমীর হুসেন মাষ্টার কে অবমাননা করার প্রতিবাদে এসিল্যান্ডের বিরুদ্ধে মিছিল সমাবেশ করা হয়েছে।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি’র বিরুদ্ধে মিছিল থেকে অভিযোগ করা হয়েছে তিনি বীর মুক্তিযোদ্ধা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমীর হোসেন মাষ্টারের সাথে দূর্ব্যবহার করেছেন।
২৯ সেপ্টেম্বর দুপুরে উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বড়বাজার ও উপজেলা পরিষদ চত্বরে প্রতিবাদ মিছিল করে মিছিল করে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার ১নম্বর উত্তর-পূর্ব ইউনিয়নের সাউথপাড়া গ্রামে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার নিজ বাড়ির পুকুর থেকে মাটি উত্তোলন করছিলেন। এ সময় এসিল্যান্ড ইফফাত আরা জামান ঊর্মি উপস্থিত হয়ে জরিমানা করেন।
এ সময় আমীর হোসেন মাষ্টার জরিমানার টাকা দিতে দেরী করার কারনে এসিল্যান্ড অসৌজন্যমূলক আচরন করে আামীর হোসেন মাষ্টারকে গাড়িতে তুলে নিতে চাইলে এলাকাবাসী তাৎক্ষনিকভাবে প্রতিবাদ জানান।
পরবর্তীতে এসিল্যান্ড জরিমানার টাকা আদায় করে অফিসে চলে আসলে আওয়ামীলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বিক্ষুদ্ধ হয়ে এ ঘটনার প্রতিবাদে মিছিল সমাবেশ করেন।
উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়ার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল এর পরিচালনায় মিছিল শেষে বড়বাজার সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি মওদুদ আল মাহমুদ, কৃষকলীগের সাধারন সম্পাদক সেবুল ঠাকুর, যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক বাবুল মিয়া, যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিবুর রহমান, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ইমদাদুল হাসান শাহীন, সাবেক সভাপতি এজেড এম উজ্জ্বল, সাবেক সাধারন সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী রিপন, ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইম হাসান পুলক, তাতীলীগের যুগ্ম আহবায়ক রুবেল মিয়া। এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান, আওয়ামীলীগ নেতা আবুল হোসেন, কৃষ্ণদেব, সাবেক ছাত্রনেতা ফরহাদ সুমন, সাইফুর রাজা সুমন, তানভীর হোসেন পলাশ প্রমূখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com