বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ ডিবেটিং সোসাইটির ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ‘মুক্তির নিমিত্তে যুক্তির দৃঢ় প্রত্যয়’ এই স্লোগানকে ধারন করে ‘হবিগঞ্জ ডিবেটিং সোসাইটি’ ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। গতকাল শুক্রবার (২৫ সেপ্টেম্বর) এ উপলক্ষে হবিগঞ্জ সুরবিতান ললিতকলা একাডেমি মিলনায়তনে ছায়া সংসদ (প্রীতি বিতর্ক) ও আলোচনা সভার আয়োজন করা হয়। ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে ছায়া সংসদে ‘এই সংসদ সন্তানদের দ্বারা সংঘটিত কৃতকর্মের জন্য পিতামাতাকে আইনত দায়বদ্ধ করবে’ এই বিষয়ের উপর হবিগঞ্জ ডিবেটিং সোসাইটির সদস্যরা সরকারি দল ও বিরোধি দল হয়ে বক্তব্য উপস্থাপন করেন। ‘হবিগঞ্জ ডিবেটিং সোসাইটি’ ৬ জন সদস্য হবিগঞ্জের কমলারানীর দিঘি ও লক্ষীবাউর নামে ২ দলের হয়ে বির্তক করেন। ছায়া সংসদে স্পিকারের দায়িত্ব পালন করেন সিলেট ডিবেট ফেডারেশনের সাবেক সহসভাপতি তানভির রেজা খান।
‘হবিগঞ্জ ডিবেটিং সোসাইটির সভাপতি শাকিলা ববির সভাপত্বিতে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা অ্যাডভোকেট সমিতির সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ ডিবেটিং সোসাইটির উপদেষ্টা অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শোয়েব চৌধুরী, বাড্স কেজি এন্ড হাইস্কুলের অধ্যক্ষ মোঃ নূর উদ্দিন জাহাঙ্গির, বাপার সাধারণ সম্পাদক ও খোয়াই রিভার ওয়াটার কিপার তোফাজ্জল সোহেল, খোয়াই থিয়েটারের সাধারণ সম্পাদক ইয়াসিন খাঁ।
সংগঠনের সাধারণ সম্পাদক ইরতিজা রহমান দোহার পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন তারুণ্য সোসাইটির সভাপতি আবিদুর রহমান রাকিব। আলোচনা সভা শেষে কেক কেটে প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন করা হয়। এসময় নতুন কমিটি ঘোষণা করেন হবিগঞ্জ ডিবেটিং সোসাইটির উপদেষ্টা অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ।
নতুন কমিটিতে শাকিলা ববিকে সভাপতি ও প্রদীপ্ত রায় পত্রকে সাধারণ সম্পাদক করে ‘হবিগঞ্জ ডিবেটিং সোসাইটি’র ১৫ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি ঘোষনা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি আসাদ সজীব, সহ-সাধারণ সম্পাদক ফাতিন ইশরাক, সাংগঠনিক সম্পাদক শেখ মহসিন, সহ-সাংগঠনিক সম্পাদক আজমাইন আনান, বিতর্ক পরিচালক ইশতিয়াক ওয়াসী, অর্থ সম্পাদক মাহদিয়া মাহী, দপ্তর সম্পাদক দিব্য, প্রচার সম্পাদক হ্যাপী আক্তার, প্রকাশনা সম্পাদক সামিয়া ইসলাম জেরিন, কার্যনির্বাহী সদস্য মীম, মাইশা, শৈলী, সালমান সুপ্রিয়, স্কুল প্রতিনিধি চৈতী, নিবির। সংগঠনের উপদেষ্ঠা হিসেবে আছেন হবিগঞ্জ জেলা অ্যাডভোকেট সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ, বাড্স কেজি এন্ড হাইস্কুলের অধ্যক্ষ মোঃ নূর উদ্দিন জাহাঙ্গির, ও ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক মাহিন তরফদার। সংগ্রঠনের প্রেসিডিয়াম মেম্বার হিসেবে আছেন, ইশতিয়াক পরাগ, ফারাবী চৌধুরী, ইরতিজা দোহা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com