রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১০:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে পারিবারিক বিষয় নিয়ে বাকবিতন্ডা ॥ পুত্রের হাতে পিতা খুন হবিগঞ্জে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম ॥ রোহিঙ্গাদের নিজ দেশে প্রত্যাবর্তনই উত্তম পন্থা শহরের বিভিন্ন স্কুল ও কলেজের সামন থেকে ১২ রোমিও আটক পরিবারের মুছলেখায় মুক্তি ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে চুনারুঘাটের ১ জনের মৃত্যু নবীগঞ্জে বউ-শাশুড়ীর ঝগড়া প্রাণ গেল সবুর হোসেনের বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে দেশকে পিছিয়ে দিয়েছিল-এমপি মিলাদ গাজী বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা গড়াই হোক জাতীয় শোক দিবসের অঙ্গীকার-এমপি মজিদ খান পইলে শহীদ এনাম স্মৃতি সংঘের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তিতখাই-চান্দপুর সড়কটি সংস্কার কাজ বন্ধ ॥ জনদুর্ভোগ চরমে বানিয়াচঙ্গে চেক ডিজঅনার মামলার সাজা প্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার
শহরের অনন্তপুরের ব্যবসায়ী কিতাব আলী হত্যাকান্ডের ॥ প্রধান আসামী ইমাম গ্রেফতার

শহরের অনন্তপুরের ব্যবসায়ী কিতাব আলী হত্যাকান্ডের ॥ প্রধান আসামী ইমাম গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ শহরের গুরুত্বপূর্ণ এলাকা স্টাফ কোয়ার্টার সড়কের ব্যবসায়ী (শাহীন স্টোরের) স্বত্তাধিকারী কিতাব আলীকে গলা কেটে হত্যা মামলার পলাতক আসামী ইমাম আলী (৩৫) কে পুলিশ গতকাল রাতে গ্রেফতার করেছে। সে হবিগঞ্জ পৌর এলাকার হরিপুর গ্রামের সোহরাব আলীর পুত্র।
২০১৩ সালের ২ মার্চ সংঘটিত ঘটনার পর থেকে ইমাম আলী পলাতক ছিল। গতকাল সন্ধ্যা ৭ টার দিকে ইমাম আলীসহ কয়েকজন বাড়ির পার্শ্ববর্তী হরিপুর পুকুর পাড়ে মদপান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে সদর মডেল থানার এসআই ইন্দ্রনিল ও এসআই রাশেদুল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্যরা পালিয়ে যায়। এবং ইমাম আলী পুকুরে ঝাপ দেয়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ তাকে গ্রেফতার করে।
উল্লেখ্য, মোঃ কিতাব আলী প্রতিদিনের মতো ২০১৩ সনের ২ মার্চ রাতে দোকানে রাত্রি যাপন করেন। ভোরে তাকে জবাই করে হত্যার চেষ্টা করে একদল দুর্বৃত্ত। ৭ থেকে ৮ জনের একদল দর্বৃত্ত প্রতিষ্ঠানে ঢুকে ক্যাশ বাক্স থেকে নগদ ১ লাখ টাকা ও ২টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ সময় কিতাব আলী বাধা দিলে দুর্র্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে তার গলা কেটে জবাইয়ের চেষ্টা করে। আশংকাজনক অবস্থায় ব্যবসায়ী কিতাব আলীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে ২৪ দিন চিকিৎসায় থাকার পর ২৭ মার্চ তিনি মৃত্যু বরণ করেন। তিনি শহরের ইনাতাবাদ এলাকার বাসিন্দা ও ব্যবসায়ী কল্যান সমিতি (ব্যকস্)’র দপ্তর সম্পাদক এনামুল হক শাহীনের পিতা ও হবিগঞ্জ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক এস এম আওয়ালের চাচা। এ ব্যাপারে কিতাব আলীর ছেলে আব্দুল হান্নান বাদী হয়ে ৪মার্চ রাতে অজ্ঞাতনামা ৮/১০ জনকে আসামী করে হবিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন।
আহত কিতাব আলী আলী চিকিৎসাধিন অবস্থায় পুলিশ ও আত্মীয় স্বজনকে ঘটনার সাথে মোতাকাব্বির খান আক্কাস সহ ২ জনের নাম প্রকাশ করেন। এর ভিত্তিতে ঘটনার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে ৩ মার্চ শহরের পুরাতন হাসপাতাল সড়কের দিগন্ত পাড়ার বাসিন্দা বিএনপি নেতা মোতাকাব্বির খান আক্কাস ও প্রেসক্লাব সড়কের আবুল কালাম আজাদের পুত্র মঈদু আহমেদকে আটক করেছে পুলিশ। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে আক্কাস ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে তার সহযোগি গতকাল গ্রেফতারকৃত ইমাম আলীর নাম প্রকাশ করে। কয়েক মাস আগে পুলিশ মোতাকাব্বির খান আক্কাস ও ইমাম আলীকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করে। কিন্তু ঘটনার সাথে সম্পৃক্ত অপর এক ব্যক্তিকে চার্জশীটভূক্ত না করায় বাদী আদালতে নারাজি প্রদান করেন। মামলাটি বর্তমানে তদন্তাধিন রয়েছে। এদিকে গ্রেফতারকৃত মইদুল আদালত থেকে মুক্তিলাভ করে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com