বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতিটি কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ম্যাজিস্ট্রেট আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ ॥ ৪৩টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ২৩টি নবীগঞ্জ উপজেলা নির্বাচন ॥ হলফনামায় সম্পত্তির যেসব তথ্য উল্লেখ করলেন আলোচিত ৫ প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সৌজন্য স্বাক্ষাৎ পরিবেশের ভারসাম্য রক্ষায় ভূমিকার জন্য পুরস্কার পেল “সানশাইন ব্রিকস” নানা ক্ষেত্রে কৃতিসন্তানদের সম্মাননা জানাল অ্যাসেট গ্রুপ-হবিগঞ্জ হবিগঞ্জের ডাকাত সর্দার সহিদ শ্রীমঙ্গল থেকে গ্রেফতার বানিয়াচঙ্গের আদম ব্যবসায়ীকে ১ বছর কারাদণ্ড দিল আদালত জলাবদ্ধতা নিরসনে খাল খননসহ পৌরসভার তৎপরতা অব্যাহত নবীগঞ্জে ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে ১০টি হারভেস্টার মেশিনটি বিতরণ

হবিগঞ্জ উমেন্স ফোরাম ইউকে’র উদ্যোগে এতিম ও দরিদ্রদের মাঝে ইফতার বিতরন

  • আপডেট টাইম রবিবার, ১৭ মে, ২০২০
  • ৩২৯ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ শুক্রবার ১৫ মে ইউকের সামাজিক সংগঠন “হবিগঞ্জ উইমেন্স ফোরাম ইউকে” এর উদ্যোগে হবিগঞ্জে এতিম খানা, মাদ্রাসা ও শারীরিক ভাবে অচল পথচারী অসহায় দরিদ্র দেড় শতাধিক মানুষেকে ইফতার বিতরন করা হয়েছে। সংগঠনের মুখপাত্র লন্ডনে বসবাসরত নুসরাত স্টালিন, তানজুলা চৌধুরী এবং ডাবলিনের ফাহমিদা লোপার একান্ত প্রচেষ্টা ও অন্যান্য সদস্যদের সহযোগিতায় তারা এই ইফতারের আয়োজন করেন। তারা বলেন, এই উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে এবং সংগঠনের সকলের সহযোগিতায় আরো ব্যাপক ভাবে করার আশা ব্যক্ত করেন।
করোনা’র ভয়াল থাবায় দেশ যখন একটি ক্রান্তিকাল অতিক্রম করছে ঠিক সেই সময় আমাদের হবিগঞ্জের বোনদের এই মানবিক উদ্যোগ হবিগঞ্জে প্রশংসিত হয়েছে।
শত ব্যাস্ততার মাঝেও বাংলাদেশের অসহায়দের প্রতি তাদের মানবিক সহযোগীতা এতিম, দরিদ্রদের মুখে একটু হলেও হাসি ফুটাতে পেরেছে বলে ইফতার গ্রহনকারী সকলেই প্রশংসা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com