রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০৫:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
কর্মহীনদের খাদ্য সহায়তা প্রদান ও করোনা সচেতনতায় সকাল-সন্ধ্যা ছুটছেন এমপি আবু জাহির হবিগঞ্জে প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর তৎপরতা অব্যাহত হবিগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে বানিয়াচঙ্গে ত্রাণ সামগ্রী বিতরণ ডাঃ মুশফিক হোসেন চৌধুরীর প্রচেষ্টায় ঢাকাস্থ জালালাবাদ এ্যাসোসিয়েশন এর উদ্যোগে চিকিৎসকদের মাঝে ১’শ পিপিই বিতরণ হবিগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামের পক্ষ থেকে বিভিন্ন এলাকায় খাদ্রসামগ্রী বিতরণ হবিগঞ্জের এসএসসি ৯৯ ব্যাচের বন্ধুদের উদ্যোগে শ্রমজীবী মানষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ ওএমএস কার্যক্রমের আওতায় শহরের ৫টি দোকানে ৫ এপ্রিল থেকে ১০ টাকা কেজি চাল বিক্রি শুরু প্রশাসনের তৎপরতায় জনশূণ্য নবীগঞ্জ ত্রাণ বিতরণ হলেও বিপাকে দিনমজুর খেটে খাওয়া শ্রমজীবি মানুষ নবীগঞ্জের পৌর এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ শ্রীমঙ্গলে এক কিশোরী করোনা আক্রান্ত সন্দেহে এলাকায় লাল ঝান্ডা, ১৩৪ ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে
হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজে সম্প্রসারিত বিট পুলিশিংয়ের জনসচেতনতা মূলক সভা

হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজে সম্প্রসারিত বিট পুলিশিংয়ের জনসচেতনতা মূলক সভা

স্টাফ রিপোর্টার ॥ সম্প্রসারিত বিট পুলিশিং এর আওতায় হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজে জনসচেতনতা মূলক এক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে কলেজ হলরুমে উপাধ্যক্ষ শাহনাজ পারভীনের সভাপতিত্বে এবং প্রভাষক ফখরুদ্দিন খান পারভেজের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (হবিগঞ্জ সদর সার্কেল) মোঃ রবিউল ইসলাম (পিপিএম)।
বিশেষ অতিথি ছিলেন কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ও ব্যবস্থপনা বিভাগের সহযোগী অধ্যাপক ইলিয়াছ বখত চৌধুরী জালাল, হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী। সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন-শিক্ষা জাতির মেরুদন্ড। প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠান জাতির ভবিষ্যৎতের আয়না। একটি জাতির ভবিষ্যৎ কি তা আঁচ করা যায় ওই সমাজের শিক্ষা প্রতিষ্ঠান দেখে। তিনি আরো বলেন-আমাদের স্বপ্ন স্কুল কলেজ আসা যাওয়ার মধ্যে সীমাবদ্ধ থাকলে চলবে না। আমাদের স্বপ্ন দেখতে হবে নিজের দেশকে প্রতিনিধিত্ব করে সর্বোচ্চ আসনে আসিন হওয়ার। স্বপ্ন পূরণে নিজের সর্বোচ্চ চেষ্টা করতে হবে। কোনভাবে যেন কেউ অকালে অকারণে পথভ্রষ্ট না হয় সে দিকে খেয়াল রাখতে হবে। প্রযুক্তির সঠিক ব্যবহার যেমন আমাদের জীবনের উন্নতি সাধন করছে। ঠিক এর অপব্যবহার আমাদের বিশাল অন্ধকারে নিমজ্জিত করছে। এর অপব্যবহার রোধে যেমন আমাদের সবাইকে সচেতন হওয়া প্রয়োজন ঠিক তেমনই প্রত্যেকটি মা বাবা তাদের সন্তানকে পরিনত বয়সের আগেই প্রযুক্তি হাতে তোলে দেওয়া থেকে বিরত থাকতে হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com