শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৪:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজমিরীগঞ্জে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধি ভাতা না পাওয়ায় বঞ্চিতদের অবস্থান কর্মসূচি হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল হিন্দু সেজে প্রতারণা করে যুবতীর সাথে প্রেম অতপর বিয়ের প্রস্তুতিকালে গাড়ি চালক টিটু মন্দির থেকে আটক যথাযোগ্য মর্যাদায় মরহুম শরীফ উদ্দিন এমপির মৃত্যুবার্ষিকী পালিত শায়েস্তাগঞ্জে ইয়াবা ও চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ী আটক মাধবপুরের কালাপুর থেকে ১১০ পিস ইয়াবাসহ ১ ব্যক্তি আটক হবিগঞ্জ জেলায় শিওর ক্যাশের মাধ্যমে গ্রাকদের কাছে পৌছে যাচ্ছে উপবৃত্তি ও সরকারি অর্থ সহায়তার টাকা বানিয়াচঙ্গের মক্রমপুর ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের নৌ-বিলাশ ধরমন্ডলে সিএনজি পার্কিং নিয়ে সংঘর্ষে নিহত ১ ॥ আহত ১০ মাধবপুরে প্রবাসীর স্ত্রীর বিষপানে আত্মহত্যা
জাতিকে মেধাশূন্য করতে বুদ্ধিজীবীদের হত্যা করা হয়-এমপি আবু জাহির

জাতিকে মেধাশূন্য করতে বুদ্ধিজীবীদের হত্যা করা হয়-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ শহীদ বুদ্ধি দিবসের আলোচনা সভা অনুষ্ঠানের মধ্য দিয়ে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের নতুন কমিটির রাজনৈতিক কার্যক্রম শুরু হয়েছে। গতকাল রাত সাড়ে ৮টায় দলীয় কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, আরব আলী, মোহাম্মদ আলী টিপু, অ্যাডভোকেট আবুল ফজল, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, মর্তুজা হাসান, অ্যাডভোকেট সালেহ আহমেদ, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মর্তুজ আলী, সাবেক সম্পাদক আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট হুমায়ুন কবীর চৌধুরী সৈকত, অ্যাডভোকেট আতাউর রহমান, সাবেক উপ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, অ্যাডভোকেট সৈয়দ আফজাল আলী দুদু, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, নূর উদ্দিন চৌধুরী বুলবুল, মোস্তফা কামাল আজাদ রাসেল, হুমায়ুন কবীর রেজা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম আকবর হোসেইন জিতু, সাধারণ সম্পাদক আবু তাহের, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী, সরকারি বৃন্দাবন কলেজের সাবেক ভিপি অ্যাডভোকেট রুকন উদ্দিন তালুকদার, জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, পৌর যুবলীগের আহবায়ক ডা. ইশতিয়াক রাজ চৌধুরী, ইউপি চেয়ারম্যান আহাদ মিয়া প্রমুখ। সভাপতির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, ১৯৭১ সালের ১৪ ডিসেম্বর স্বাধীনতার মাত্র দুইদিন পূর্বে পাকিস্তানীরা আত্মসমর্পন করবে জেনেও বাংলাদেশকে মেধাশূন্য করতে বুদ্ধিজীবীদেরকে হত্যা করে। দেশীয় ষড়যন্ত্রকারীরা এর সাথে জড়িত ছিল। এখনও এই ষড়যন্ত্র অব্যাহত আছে। সকল ষড়যন্ত্র ও চক্রান্তকে মোকাবেলা করেই আওয়ামী লীগকে গতিশীল এবং সুসংগঠিত করতে কাজ করতে হবে। তিনি আরো বলেন, অতীতকে মনে করতে না পারলে বর্তমান অন্ধকার। যারা রাজনীতি করবেন তাদেরকে মুনাফিকি বাদ দিয়ে কর্মের মাধ্যমেই অবস্থান গড়ে তুলতে হবে। আমি যেহেতু নতুন করে সভাপতি হয়েছে তাই সকলকে সাথে নিয়ে জীবন দিয়ে হলেও এই দায়িত্ব অক্ষরে অক্ষরে পালন করতে চাই।
তিনি দলের মাঝে নতুন প্রাণ সঞ্চার করার জন্য আগামী ৬ মাসের মধ্যে সকল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন করার গোষণা দেন।
সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী বলেন, দীর্ঘ আন্দোলন-সংগ্রামের মাধ্যমে আমরা স্বাধীন দেশ পেয়েছি। দেশের সূচনা লগ্ন থেকেই ষড়যন্ত্রকারীদের জন্য আমরা বাধাগ্রস্ত হয়েছি। এখনও ষড়যন্ত্র শেষ নয়। বহমান এই ষড়যন্ত্রকে রুখার জন্য ঐক্যবদ্ধ আওয়ামী লীগ গড়ে তোলার বিকল্প নেই।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com