শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৪:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজমিরীগঞ্জে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধি ভাতা না পাওয়ায় বঞ্চিতদের অবস্থান কর্মসূচি হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল হিন্দু সেজে প্রতারণা করে যুবতীর সাথে প্রেম অতপর বিয়ের প্রস্তুতিকালে গাড়ি চালক টিটু মন্দির থেকে আটক যথাযোগ্য মর্যাদায় মরহুম শরীফ উদ্দিন এমপির মৃত্যুবার্ষিকী পালিত শায়েস্তাগঞ্জে ইয়াবা ও চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ী আটক মাধবপুরের কালাপুর থেকে ১১০ পিস ইয়াবাসহ ১ ব্যক্তি আটক হবিগঞ্জ জেলায় শিওর ক্যাশের মাধ্যমে গ্রাকদের কাছে পৌছে যাচ্ছে উপবৃত্তি ও সরকারি অর্থ সহায়তার টাকা বানিয়াচঙ্গের মক্রমপুর ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের নৌ-বিলাশ ধরমন্ডলে সিএনজি পার্কিং নিয়ে সংঘর্ষে নিহত ১ ॥ আহত ১০ মাধবপুরে প্রবাসীর স্ত্রীর বিষপানে আত্মহত্যা
বানিয়াচং-হবিগঞ্জ সড়কে সিএনজি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুর মৃত্যু ॥ আহত ৩

বানিয়াচং-হবিগঞ্জ সড়কে সিএনজি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুর মৃত্যু ॥ আহত ৩

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং-হবিগঞ্জ আঞ্চলিক সড়কে সিএনজি অটোরিক্সা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। তন্মধ্যে গুরুতর আহত করিমা খাতুন ও দিলকুশ বেগমকে আশংকাজনক অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
বানিয়াচং-হবিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের শরীফ উদ্দিন আহমেদ সড়কের কাছাকাছি স্থানে ট্রাকের ধাক্কায় সিএনজিতে থাকা যাত্রী জায়েদ মিয়া (৮) নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে ৩ জন। নিহত জায়েদ মিয়া আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের হুমায়ুন মিয়ার পুত্র। অপরদিকে এ ঘটনায় আহত হয়েছে জায়েদের মা করিমা বেগম, চাচি দিলকুশ আক্তার ও তার ছেলে আবুল কাশেম। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশের এসআই ফারুক, গোপাল কৈরিসহ একদল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে বানিয়াচং থানায় নিয়ে আসেন। গতকাল বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকাল সাড়ে তিনটায় উল্লেখিত স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত জায়েদের বাবা হুমায়ুন মিয়া এ প্রতিনিধিকে জানান, আমার স্ত্রী করিমা বেগম, ভাবি বিলকিস আক্তার, ছেলে জায়েদ মিয়া ও ভাতিজা আবুল কালামকে নিয়ে হবিগঞ্জের শাহপুর গ্রামে মেয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য রওয়ান দেয়। পথিমধ্যে বানিয়াচং-হবিগঞ্জ রোডের শরীফ উদ্দিন আহমেদ রোডের কাছাকাছি যাওয়া মাত্রই হবিগঞ্জ থেকে ছেড়ে আসা ইট বোঝাই ট্রাক ( হবিগঞ্জ-ড-১১-০০৯৭) সিএনজিকে ট্রাকের সামনের ডানদিক ধেকে ধাক্কা দেয়। ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে আমার ছেলে জায়েদের মাথার মগজ ছিটকে রাস্তার উপরে পরে যায়। সেখানেই তার মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শী কয়েকজনের সাথে কথা বলে জানা গেছে-দুর্ঘটনার পর নিহত জায়েদের মাথার মগজ রাস্তার উপর পড়ে থাকতে দেখেন। পরে পুলিশ আসার পর মাথার মগজকে রাস্তা থেকে কুড়িয়ে দুর্ঘটনায় কবলিত সিএনজিতে তোলে দেয়া হয়। অন্যদিকে নিহত জায়েদের মা কারিমা বেগমের দুই পা ভেঁঙ্গে গেছে বলে জানিয়েছেন তারা। এ ঘটনায় সিএনজিতে থাকার অপর যাত্রীরা আহত হয়। তাদেরকে আশেপাশের মানুষ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক পালিয়ে যায়। বানিয়াচং থানার ওসি রঞ্চন কুমার সামন্ত ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে যায় পুলিশ। ট্রাক ও সিএনজি চালকরা পালিয়ে গেলেও গাড়িগুলো আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। পাশাপাশি নিহত জায়েদের মরদেহও আনা হয়েছে। ঘাতক ট্রাক চালককে আটকের চেষ্টা করে যাচ্ছে পুলিশ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com