বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

লাখাই উপজেলা আ. লীগের সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট টাইম শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ৬৬২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, লাখাইয়ে আওয়ামী পরিবার অত্যন্ত সুসংগঠিত। সমন্বিত পরিশ্রমের মাধ্যমেই আমরা দলকে এই জায়গায় নিয়ে এসেছি। শুধু লাখাই উপজেলাই নয়, হবিগঞ্জ জেলা জুড়েই আওয়ামী লীগ অত্যন্ত শক্তিশালী অবস্থানে। লাখাই উপজেলা আওয়ামী লীগের উৎসবমুখর এই সম্মেলন দলকে আরো সুসংগঠিত করবে।
গতকাল শুক্রবার বিকেলে বামৈ উচ্চ বিদ্যালয় মাঠে লাখাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, জাতীয় সম্মেলনের আগে সারাদেশে তৃণমূল পর্যায়ের আওয়ামী লীগকে সুসংগঠিত করার কাজ শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় লাখাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আয়োজন করা হয়েছে। এ সময় তিনি আসন্ন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনকে সফল ও স্বার্থক করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি। সংগঠনের কার্যক্রমে আরো তরান্বিত করতে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তৃতা করেন তিনি।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শরীফ উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক চৌধুরী, আলহাজ্ব আরব আলী, অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী টিপু, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালেহ আহমেদ, অ্যাডভোকেট লুৎফুর রহমান তকালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ও আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, মশিউর রহমান শামীম, মর্তুজ আলী, কৃষি বিষয়ক সম্পাদক আক্রাম আলী, ধর্ম সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর খান, সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ, মোস্তফা কামাল আজাদ রাসেল, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নুর উদ্দিন চৌধুরী বুলবুল, মক্রমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহাদ মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী প্রমুখ। উপজেলা আওয়ামী লীগের সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে পুরো এলাকা জুড়ে ছিল সাজ সাজ রব। ব্যানার-ফেস্টুনে ছেয়ে যায় বামৈ বাজার ও পার্শ্ববর্তী এলাকা। বিকেলে সম্মেলনের উদ্বোধন করেন এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
পরবর্তীতে কাউন্সিলর অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে দ্বিতীয় প্রার্থী না থাকায় অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত অন্যান্য পদে ভোট গননা চলছিল বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com