শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরের নয়াপাড়া ইউনিয়নের উপ-নির্বাচনে প্রতীক বরাদ্ধ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৬৮ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার নয়াপাড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। প্রতীক বরাদ্দের পর প্রার্থী ও তাদের সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা সৃষ্টি হয়। সোমবার উপজেলা নিবার্চন কর্মকর্তা প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন। চেয়ারম্যান পদে মোজাহিদ বিন ইসলাম (নৌকা), সৈয়দ জাবেদ (ঘোড়া), মহিউজ্জামান হারুন (আনারস), আদম খা (মোটর সাইকেল) প্রতিক পেয়েছেন। আগামী ১৪ অক্টোবর ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্টিত হবে। গত ১৮ জুলাই নয়াপড়া ইউনিয়নের ৭ বারের নির্বাচিত চেয়ারম্যান সৈয়দ আবু নাছিম মোঃ আলমগীর মৃত্যুজনিত কারনে এ পদটি শুন্য হয়। এ ইউনিয়নে মোট ভোটার ২১ হাজার ২৬৭ জন। পুরুষ ১০ হাজার ৪৭২ জন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জামান জানান, নির্বাচন কে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন সব রকম প্রস্তুতি গ্রহন করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com