বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গের বড়ইউড়ি ইউনিয়নের দেড় কোটি টাকার বাজেট ঘোষণা

  • আপডেট টাইম সোমবার, ২৭ মে, ২০১৯
  • ৪৬২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গের বড়ইউড়ি ইউনিয়নের দেড় কোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল রবিবার সকাল ১১ টার দিকে ইউনিয়ন পরিষদের সভাকক্ষে উন্মুক্ত সভার মাধ্যমে ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান এ বাজেট ঘোষণা করেন।
ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে ও ইউপি সচিব অরুন কুমার দাসের সঞ্চালনায় বাজেট সভায় বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা সদস্য সপ্না বেগম, সদস্য খন্দকার মনিরুজ্জামান মনু, মতিউর রহমান, সুফি মিয়া, উপ-সহকারী কৃষি কর্মকর্তা নৃপেন্দ্র কুমার পাল। ঘোষিত বাজেটে রাজস্ব খাতে আয় ধরা হয়েছে ৩৭ লাখ ৩২ হাজার ৮০৪ টাকা। রাজস্ব খাতে ব্যয় ধরা হয়েছে ৩৪ লাখ ৮৮ হাজার ১০৬ টাকা, উদ্বৃত্ত ২ লাখ ৪৪ হাজার ৬৯৮ টাকা। এবং উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ১ কোটি ১১ লাখ ১৬ হাজার ৬৩৩ টাকা। উন্নয়ন খাতে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ১১ লাখ ১০ হাজার টাকা। উদ্বৃত্ত ৬ হাজার ৬৩৩ টাকা। সব মিলিয়ে রজস্ব ও উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ১ কোটি ৪৮ লাখ ৪৯ হাজার ৪৩৭ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৪৫ লাখ ৯৮ হাজার ১০৬ টাকা। সমাপনী স্থিতি ২ লাখ ৫১ হাজার ৩৩১ টাকা।
সভায় বক্তারা ঘোষিত বাজেট যুগপোযোগী হয়েছে। যা প্রশংসার দাবী রাখে। উন্মক্ত বাজেট ঘোষণা সভায় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, রাজনীতিবিদ, সুশীল সমাজের লোকজন এবং ইউনিয়নের স্ট্যান্ডিং কমিটির সদস্য-সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com