বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচন ॥ আওয়ামীলীগের মনোনয়ন পাচ্ছেন মিজানুর রহমান

  • আপডেট টাইম রবিবার, ২৬ মে, ২০১৯
  • ৫০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ২৪ জুন হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে কে পাচ্ছেন আওয়ামীলীগের মনোনয়ন এ নিয়ে চলছে জল্পনা কল্পনা। তবে একটি নির্ভরযোগ সূত্র জানিয়েছে হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজানই পাচ্ছেন দলীয় মনোনয়ন। ইতিমধ্যে কেন্দ্র থেকে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খান এমপিকে টেলিফোনে জানানো হয়েছে যে, আগামী হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে দল থেকে মিজানুর রহমান মিজানকে মনোনয়নের জন্য চূড়ান্ত করা হয়েছে।
দলীয় সূত্রে জানা গেছে, কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী গত ২৪ মে শুক্রবার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ৬ জনের নাম হবিগঞ্জ থেকে কেন্দ্রে প্রেরণ করা হয়। মনোনয়ন প্রত্যাশীরা হচ্ছেন- জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, পৌর আওয়ামীলীগের সভাপতি এডঃ নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মর্তুজ আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ কামরুল হাসান ও পৌর আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক শেখ তারেক উদ্দিন সুমন। সম্ভাব্য প্রার্থীদের আজ সকালে দলীয় মনোনয়ন ফরম ক্রয় করে তা জমা দেয়ার জন্য বলা হয়েছে বলে একটি সূত্র জানায়।
এদিকে একটি সূত্রে জানা গেছে পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজানকে দলীয় মনোনয়নের জন্য চুড়ান্ত করা হয়েছে। এ ব্যাপারে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কেন্দ্রীয় উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ূয়া তাঁকে ফোনে জানিয়েছেন- মিজানুর রহমান মিজানকে দলীয় মনোনয়নের জন্য মনোনীত করা হয়েছে। মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান মিজান জানান, তাঁকে মনোনীত করা হয়েছে বলে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন জানিয়েছেন। আজ রবিবার সকালে দলীয় মনোনয়নের পত্র দেয়া হবে।
দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা যুবলীগ সভাপতি মোঃ আতাউর রহমান সেলিমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এখনো দলীয় প্রার্থীতা চুড়ান্ত হয়নি। আজ কেন্দ্র থেকে দলীয় সিদ্ধান্ত জানানো হয়েছে।
দলীয় মনোনয়ন প্রত্যাশী পৌর আওয়ামীলীগ সভাপতি এডঃ নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটুর যোগাযোগ করা হলে তিনি জানান, এখানো কোন সিদ্ধান্ত জানানো হয়নি। দলীয় মনোনয়ন না পেলে শুভাকাঙ্খিদের সাথে পরামর্শ করে সিদ্ধান্ত নেব।
জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ কামরুল হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এখনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। আজ দলীয় ফরম জমা দেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com