রবিবার, ০৯ মে ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ পবিত্র শব-ই-কদর নয় সহশ্রাধিক মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণে এমপি আবু জাহির নবীগঞ্জে জাহির হত্যার মামলা ॥ ভিন্ন খাতে প্রবাহিত করতে আসামীদের গোপন বৈঠক ‘হৃদ্যতা হবিগঞ্জ’র দরিদ্রদের মাঝে অর্থ সহায়তা বিতরণ শহরের শায়েস্তানগরে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাত নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পদক উজ্জ্বল সরদারকে আওয়ামী লীগ কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য মনোনীত নবীগঞ্জের বিশিষ্ট মুরুব্বী ওয়াহিদ চৌধুরী আর নেই সুশীল সমাজ, এতিম ও শিক্ষার্থীদের সম্মানে নবীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আজমিরীগঞ্জে ছুরিকাঘাতে নাড়ি-ভুড়ি বের হয়ে গেছে নবীগঞ্জে নুরানী মার্কেটে মহিলা ক্রেতাকে মারধোর ও শ্লীলতাহানির অভিযোগ ॥ এলাকায় উত্তেজনা
বানিয়াচং থেকে রোগী নিয়ে আসারপথে গাড়ীতে ডাকাতের হানা ॥ ৫ জন আহত

বানিয়াচং থেকে রোগী নিয়ে আসারপথে গাড়ীতে ডাকাতের হানা ॥ ৫ জন আহত

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং থেকে রোগী নিয়ে হবিগঞ্জ হাসপাতালে আসার পথে রোগীবাহী গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা গাড়িতে থাকা নারীসহ লোকজনকে কুপিয়ে জখম করে নগদ টাকা ও মালামাল লুটে নিয়েছে। এ সময় রোগী বহনকারী টমটমও ভাংচুর করা হয়। এতে ৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) দিবাগত রাতে বানিয়াচং-আজমিরীগঞ্জ সড়কে এই ডাকাতির ঘটনা ঘটে। আহতরা জানান, বৃহস্পতিবার রাতে বানিয়াচং উপজেলার বিথঙ্গল গ্রামের ইন্দ্রজিত দাস নামের এক বৃদ্ধ ডায়রিয়ায় আক্রান্ত হন। তাকে নিয়ে স্বজনরা একটি টমটমযোগে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে আসছিলেন। পথিমধ্যে কচুয়ার হাওর নামক স্থানে পৌছুলে একদল ডাকাত তাদের টমটমের গতিরোধ করে। ডাকাতদল ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে তাদের আহত করে তাদের সঙ্গে থাকা নগদ ১০ হাজার টাকা ও ৩টি মোবাইল ফোন নিয়ে চলে যায় ডাকাত দল। পরে রাস্তা দিয়ে একটি সিএনজি অটোরিকশা যাওয়ার সময় আহত অবস্থায় দেখতে পেলে তাদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।
সেখানে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় বানিয়াচং উপজেলার পইলারকান্দি ইউনিনের বিথঙ্গল ইন্দ্রজিৎ দাসের ছেলে অজিত দাস (৩৫) ও সিরাজ মিয়াকে (৩০) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এছাড়া একই গ্রামের ইদ্রিস আলীর ছেলে ফিরোজ মিয়া (২৭), লক্ষ্মী কান্ত (৪৮) ও শামীম মিয়াকে (৪০) হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক সাইফুর রহমান সোহাগ বলেন, আহতদের মাঝে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাই তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা এখানেই চিকিৎসাধীন।
বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) শৈলেন চাকমা বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com