সোমবার, ১০ মে ২০২১, ০২:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ পবিত্র শব-ই-কদর নয় সহশ্রাধিক মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণে এমপি আবু জাহির নবীগঞ্জে জাহির হত্যার মামলা ॥ ভিন্ন খাতে প্রবাহিত করতে আসামীদের গোপন বৈঠক ‘হৃদ্যতা হবিগঞ্জ’র দরিদ্রদের মাঝে অর্থ সহায়তা বিতরণ শহরের শায়েস্তানগরে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাত নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পদক উজ্জ্বল সরদারকে আওয়ামী লীগ কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য মনোনীত নবীগঞ্জের বিশিষ্ট মুরুব্বী ওয়াহিদ চৌধুরী আর নেই সুশীল সমাজ, এতিম ও শিক্ষার্থীদের সম্মানে নবীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আজমিরীগঞ্জে ছুরিকাঘাতে নাড়ি-ভুড়ি বের হয়ে গেছে নবীগঞ্জে নুরানী মার্কেটে মহিলা ক্রেতাকে মারধোর ও শ্লীলতাহানির অভিযোগ ॥ এলাকায় উত্তেজনা
নবীগঞ্জে কাদিরকে শ^াসরোধ করে হত্যা ॥ কতিথ প্রেমিকা ফুলেছা ৩ দিনের রিমান্ডে

নবীগঞ্জে কাদিরকে শ^াসরোধ করে হত্যা ॥ কতিথ প্রেমিকা ফুলেছা ৩ দিনের রিমান্ডে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের দক্ষিণ হোসেনপুর গ্রামের প্রবাসী আব্দুল কাদির (৩৫) মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতারকৃত কতিথ প্রেমিকা ফুলেছা বেগমের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত। গত বৃহস্পতিবার বিকালে মামলার তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) গোলাম দস্তগীর রিমান্ডের আসামী ফুলেছা বেগমকে থানায় নিয়ে আসেন। গত রাত সাড়ে ১১টায় থানায় গিয়ে দেখা যায় রিমান্ডের আসামী ফুলেছা বেগমের খালাতো ভাই শহরের আনমনু গ্রামের এক ব্যক্তি তার সাথে দেখা করে খাওয়া দাওয়া করাচ্ছে। রিমান্ডের আসামীর সাথে পরিবারের লোকজনের যোগাযোগের বিষয়টি বিধি সম্মত কি না এনিয়েও প্রশ্ন উঠেছে। মামলার তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) গোলাম দস্তগীর আহমদ বলেন, রিমান্ডের আসামীর কাছ থেকে তেমন তথ্য পাওয়া যায়নি। তবে জিজ্ঞাসাবাদ চলছে। এলাকাবাসী জানিয়েছেন, ফুলেছা বেগমকে পুলিশী কৌশলে জিজ্ঞাসাবাদ করলেই হত্যাকান্ডের মুটিভ উদঘাটিত হতে পারে। তবে বাদী পক্ষ অভিযোগ করে বলেন, রিমান্ডের আসামীকে থানায় জামাই আদরে রাখা হয়েছে বলেও অভিযোগে উঠেছে। গ্রেফতারকৃত ফুলেছা বেগম ওই গ্রামের মৃত সেবেদ মিয়ার মেয়ে।
উল্লেখ্য, গত ৩ এপ্রিল বুধবার সকালে গোয়াল ঘরের পাশে বারান্দা রোম থেকে কাদিরের মৃত দেহ উদ্ধার করেছিল পুলিশ। মৃত আব্দুল কাদির ওই গ্রামের মৃত আমীর উদ্দিনের ছেলে। সে দীর্ঘদিন কুয়েত, লন্ডন ও দুবাই অবস্থান করে প্রায় ১ বছর পুর্বে বাড়ীতে আসে। তার পরিবারের লোকজনের অভিযোগ প্রতিপক্ষ লোকজন পরিকল্পিতভাবে বালিশ চাপা দিয়ে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে।
এ ব্যাপারে নিহতের ভাই আবুল হাসান বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা কয়েক জনের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা মামলার চলমান তদন্তে মোবাইলের কল লিষ্টের সুত্রধরে গত মঙ্গলবার বিকালে জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের ফুলেছা বেগম নামে এক মহিলাকে থানায় নিয়ে আসেন। পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে ফুলেছা বেগমের অসংলগ্ন কথাবার্তায় সন্দেহ সৃষ্টি হলে পুলিশ তাকে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরন করে এবং মামলার তদন্ত ও ঘটনার মুটিভ উদঘাটনের স্বার্থে আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ।
পুলিশ সুত্রে জানা যায়, ফুলেছা বেগমের সাথে মৃত আব্দুল কাদিরের গভীর সম্পর্ক ছিল। গত মাসের কল লিষ্ট অনুযায়ী অসংখ্যবার তাদের সাথে ফোনালাপ হয়েছে। এমনকি সর্বশেষ আব্দুল কাদির মৃত্যুর কয়েক ঘন্টা আগেও ফুলেছা বেগমের সাথে কাদিরের ফোনালাপ হয়। উক্ত ফুলেছা বেগমকে নিয়ে এলাকায় নানা রসালো আলাচনা চলছে।
অভিযোগ সুত্রে প্রকাশ, একই গ্রামের প্রতিপক্ষের লোকজনের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে আব্দুল কাদির পরিবারের। তাদের মধ্যে একাধিক মামলা মোকদ্দমাও রয়েছে। বুধবার রাত সাড়ে ১২টা থেকে সকাল ৬ ঘটিকার মধ্যে কোন এক সময় তাকে পরিকল্পিতভাবে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকেই ওই গ্রামের প্রতিবেশী ফুলেছা বেগমকে নিয়েও নানা আলোচনা সমালোচনার ঝড় বইছিল। মঙ্গলবার পালিয়ে যাওয়ার খবর পেয়ে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন, ওসি (তদন্ত) গোলাম দস্তগীর, গোপলার বাজার ফাড়িঁ ইনচার্জ কাওছার আলমসহ একদল পুলিশ ঘটনাস্থল গিয়ে মৃতের ছুরতহাল তৈরী করে লাশটি হবিগঞ্জ মর্গে প্রেরন করা হয়েছিল। লাশের চোখেঁ ও দাতেঁর মাড়ি দিয়ে রক্ত ঝড়ছিল। নিহত আব্দুল কাদির পরকীয়ার বলি কি না তা খতিয়ে দেখা জরুরী।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com