সোমবার, ১৭ মে ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
কাল খুশির ঈদ পাথারিয়ায় ভাগ্নের ফিকলের আঘাতে মামা নিহত কাকাইলছেওয়ে সংঘর্ষের ঘটনায় হত্যা মামলা দায়ের ॥ আটক ৩৫ আউশকান্দির মেম্বার উস্তার প্রতারণার দায়ে ঈদ উদযাপন করছেন কারাগারেই রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের ৪শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পুরান মুন্সেফীতে মোতাচ্ছিরুল ইসলামকে সংবর্ধনা প্রদান ও ২ শতাধিক মানুষকে ঈদ উপহার বিতরণ শায়েস্তাগঞ্জ অজ্ঞাত গাড়ি চাপায় গ্যাস অফিসের কর্মচারী নিহত হবিগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল পশ্চিমভাগ গ্রামের আলহাজ্ব মশাহিদ আহমেদ খানের ইন্তেকাল ॥ শোক নবীগঞ্জে শাহ হেল্প ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দরিদ্রদের মাঝে কাপড় বিতরণ
জে কে হাই স্কুলের ক্যাম্পাস আধুনিকায়ন ও খেলারমাঠ উন্নয়নের ঘোষনা দিলেন এমপি আবু জাহির

জে কে হাই স্কুলের ক্যাম্পাস আধুনিকায়ন ও খেলারমাঠ উন্নয়নের ঘোষনা দিলেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ জেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জে কে এন্ড এইচকে হাই স্কুল উন্নয়ন বঞ্চিত ছিল সবসময়। এমপি আবু জাহির নির্বাচিত হওয়ার পর ওই স্কুলের ভবন নির্মানসহ মাঠের উন্নয়নমুলক কাজ বাস্তবায়ন করেন। এবার তিনি ম্যানেজিং কমিটির সভাপতিও নির্বাচিত হয়েছেন। ফলে আরও বেশী উন্নয়নের প্রত্যাশা ছিল সবার। গতকাল স্কুলের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যখন এমপি আবু জাহির যোগদান করেন, তখন সবার প্রত্যাশা ছিল কি ঘোষনা দেন তিনি।
এমপি আবু জাহির সকলের প্রত্যাশা পুরণের আশ্বাস দিয়ে ঘোষনা করেছেন স্কুলের ক্যাম্পাসকে আধুনিকায়ন করবেন। প্রয়োজনীয় ভবন নির্মান করা হবে সরকারীভাবে। প্রয়োজনে নিজস্ব তহবিল থেকেও ভবন নির্মাণ করবেন। স্কুলের আয় বর্ধনে বহুতল মার্কেট নির্মান করার পাশাপাশি মেয়াদ উত্তীর্ণ ভবন ভেঙ্গে ক্যাম্পাসের আঙ্গিনা আরও সম্প্রসারণের ঘোষনা দেন তিনি। স্কুলের খেলার মাঠটিকে পরিপুর্ণ রূপদান করে স্কুলের শিক্ষার্থীদের পাশাপাশি শায়েস্তানগর, মোহনপুর ঘোষপাড়াবাসীর খেলাধুলার সুযোগ করে দেয়া হবে বলেও ঘোষনা দেন তিনি।
এমপি আবু জাহির স্কুলের উন্নয়নে সব ধরনের কাজ করা হবে বলে ঘোষনা দিয়ে শিক্ষার্থীদের কাছ থেকে নিয়মিত অধ্যয়নের ও ধুমপান না করার প্রতিশ্র“তি নেন।
গতকাল দুপুরে স্কুল প্রাঙ্গনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুলের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম চৌধুরী। বক্তৃতা করেন সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, প্রাক্তন ছাত্র এডভোকেট শাহ ফখরুজ্জামান, অভিবাবক সদস্য জালাল আহমেদ, আব্দুল আজিজ ইউনুছ, আলহাজ্ব এনামুল হক, এম এ মতিন, শিক্ষক এটিএম রেজাউল করিম। পরে প্রধান অতিথি বিভিন্ন খেলাধুলায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
৪দিন ব্যাপি খেলাধুলায় ৩২টি ইভেন্টে স্কুলের ৫শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। খেলাধুলা পরিচালনায় নেতৃত্ব দেন ক্রীড়া শিক্ষক নুরুল ইসলাম।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com