শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

কুর্শি ইউনিয়নের ৭নং ওয়ার্ডে ১৮-১৯ অর্থ বছরের উন্মুক্ত সভা

  • আপডেট টাইম শনিবার, ২৭ এপ্রিল, ২০১৯
  • ৫১৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলার ৬নং কুর্শি ইউনিয়নের ৭নং ওয়ার্ডে ২০১৮-১৯ অর্থ বছরের উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্টিত হয়েছে। গত ২৫ এপ্রিল বৃহস্পতিবার সকালে ইউনিয়নের সমরগাও গ্রামে এ সভা অনুষ্টিত হয়। ইউপি সদস্য মোঃ আব্দুল মন্নাফ এর সভাপতিত্বে ও ইউপি সচিব মোঃ শাজাহান মিয়ার পরিচালনায় অনুষ্টিত ওয়ার্ড সভায় অতিথি ছিলেন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মীর আলী হায়দর, সাবেক ইউপি সদস্য আনসার উদ্দিন, আলী সুহাগ, পাতা মিয়া, শাহীন আলম, জিতু মিয়া, নুর হক, ফজলু মিয়া, শরিয়ত আলী, সুহেল মিয়া, ফয়জুল হক প্রমূখ।
বক্তারা বলেন, বাড়ছে সেবার বহর, গ্রাম হবে শহর এই শ্লোগানকে সামনে রেখে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। আমরা স্থানীয় জনপ্রতিনিধিরা এলাকার সাধারণ মানুষজনকে সাথে নিয়ে অত্র ইউনিয়নের সকল রাস্তাঘাট মেরামত করে প্রতিটি গ্রামকে শহরে রূপাš-রিত করবো। সরকারের প্রত্যেকটি উন্নয়ন গ্রামীন জনপদের প্রতিটি ঘরে পৌছে দিতে আমরা অঙ্গিকারাবদ্ধ।
এ সরকারের আমলে ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডের রাস্তায় ইট সলিং, ব্রীজ, কালভার্ট, বিশুদ্ধ পানির জন্য গভীর এবং অগভীর নলকূপ স্থাপন, দরিদ্র নারীদের কর্মসংস্থানের জন্য সেলাই মেশিন বিতরণ করে আসছে। এছাড়া গ্রামীন জনগোষ্টির চিকিৎসা সেবা নিশ্চিতে নানা প্রকার ঔষধ সরবরাহসহ গর্ভবতী মায়েদের জন্য বিশেষ চিকিৎসা সেবা প্রদান, সার-বীজ, ভিজিডি, বিশেষ ভিজিএফসহ বিভিন্ন ভাতা প্রদান করে আসছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com