বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

জেলা আওয়ামীলীগর নেতা সেলিম চৌধুরী হৃদরোগে আক্রান্ত ॥ দোয়া কামনা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯
  • ৪৮৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সেলিম চৌধুরৗ হৃদরোগে আক্রান্ত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাৎক্ষনিক তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্মরত চিকিৎসক তাকে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানি মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।
বর্তমানে তিনি সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ১৬নং ওয়ার্ডের ৭নং বেডে চিকিৎসাধীন রয়েছেন। তার সুস্থতা কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন তাঁর ছোট ভাই হবিগঞ্জ প্রেসক্লাব সদস্য ও ইনডিপেনডেন্ট টিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি আবু ছালেহ মোঃ নুরুজ্জামান চৌধুরী শওকত ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com