বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

ইনাতগঞ্জে মেসার্স হাজী তসক উল্লা অটো রাইস মিলে আতব ডায়ার মেশিন এর ভিত্তিপ্রস্তুর স্থাপন

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯
  • ৫৯৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ সংবাদদাতা ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জে মেসার্স হাজী তসক উল্লা অটো রাইস মিলে আতব ডায়ার মেশিন সংযোজন করা হয়েছে। এর ফলে এই ডায়ার মেশিন দ্বারা ধান শুকানোসহ আতব প্রক্রিয়াজাত ও বিশুদ্ব করা যাবে। গতকাল সোমবার দুপুরে উক্ত মিলে ডায়ার মেশিনের ভিত্তিপ্রস্তুর স্থাপন করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, মিলের স্বত্ত্বাধিকারী আমিনুর রহমান, ইনাতগঞ্জ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাকিল হোসেন, ইনাতগঞ্জ বাজার পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির দাতা সদস্য সুহেল চৌধরীু, মাওলানা হাবিবুর রহমান, আবুল কাসেম, ব্যাবসায়ী জিয়াউর রহমান, আব্দুস সামাদ, খতিব মাওলানা মুজিবুর রহমান, মাওলানা জসিম উদ্দিন প্রমুখ। উক্ত মিলের স্বত্ত্বাধিকারী আমিনুর রহমান জানান, আতব চাল বিশুদ্ধ করার জন্যই তিনি ডায়ার মেশিনটি নিয়ে এসেছেন। এই মেশিনটি স্থাপনের পর চাল বিশুদ্ধ করার জন্য সরকারীভাবে মেডিসিন দেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com