শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শহরের মাহমুদাবাদ এলাকায় বসতঘর আগুনে পুড়ে ছাই ॥ উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামের পরিদর্শন

  • আপডেট টাইম বুধবার, ১৩ মার্চ, ২০১৯
  • ৪২৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে মাহমুদাবাদ এলাকায় বসতঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় ক্ষতির পরিমাণ প্রায় ১২ লাখ টাকা হবে বলে জানায় ফায়ার সার্ভিস। গতকাল মঙ্গলবার ভোররাতে শহরের মাহমুদাবাদ এলাকার আব্দুল আউয়ালরে বাসায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ সামছুল আলম জানান, স্থানীয়দের নিকট থেকে খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। ততক্ষণে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়ে যায়। প্রায় ঘণ্টাখানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন তারা। ওই পরিবারের দাবি আরও বেশি হলেও প্রায় ১২ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা তার।
সামছুল আলম আরও জানান, কিভাবে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে জানা যায়নি। তবে বাসার ভেতরে একটি রান্নাঘর ছিল। এদিকে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন দাবি, পূর্ব শত্র“তার জের ধরে তাদেরকে হত্যা করার জন্য একদল দুর্বৃত্ত ভোর রাতে রান্না ঘরে আগুন লাগিয়ে সটকে পড়ে। এ ব্যাপারে তারা আইনের আশ্রয় নেবে।
ঘটনার খবর পেয়ে নবনির্বাচিত হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনের লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com