শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু ॥ হত্যার অভিযোগ

  • আপডেট টাইম রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪৮২ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার কড়রা গ্রামে গৃহবধু রিপা আক্তার (২৫) এর রহস্যজনক মৃত্যুর ঘটনায় স্বামী-শ্বাশুড়ির বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন গৃহবধূর রিপা আক্তারের মাতা জেসমিন আক্তার বাদি হয়ে শুক্রবার রাতে অভিযোগটি দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা গেছে, মাধবপুর উপজেলার করড়া গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে বেনু মিয়ার সঙ্গে পার্শ্ববর্তী নাসিরনগর উপজেলার শ্রীঘর গ্রামের ফারুক মিয়ার মেয়ে রিপার প্রায় ৫ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই বেনু ও তার পরিবারের লোকজন রিপা ও তার পরিবারের কাছে যৌতুক দাবি করে আসছিল। তার একটি কন্যা সন্তানও রয়েছে। মেয়ের সুখ শান্তির কথা চিন্তা করে কয়েক দফায় প্রায় ২ লাখ টাকা যৌতুক দেয় রিপার পরিবার। সম্প্রতি আবারও ৫০ হাজার টাকা যৌতুক দাবি করে রিপার উপর অমানসিক নির্যাতন করে বেনু ও তার পরিবার। যৌতুকের টাকা দিতে ব্যর্থ হওয়ায় রিপাকে নির্যাতনের পর হত্যা করে লাশ ঘরের তীরের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। গত বৃহষ্পতিবার সকালে তার ঝুলন্ত মৃতদেহ মাধবপুর থানার এসআই লিটন ঘোষ উদ্ধার করেন। এ সময় স্বামীর পরিবারের লোকজন লাপাত্তা হয়ে যায়।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, এ ঘটনায় তার মা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। আসামী গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত এ ব্যাপারে মন্তব্য করতে চাননি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com