শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জের পানিউমদায় একটি স’মিল নিয়ে এলাকায় টান টান উত্তেজনা

  • আপডেট টাইম বুধবার, ৩০ জানুয়ারী, ২০১৯
  • ৪৬৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের পানিউমদা বাজারের সন্নিকটে মেসার্স মোহাম্মদ আলী কড়াতের সমিলের বিরুদ্ধে প্রাথমিক বিদ্যালয়, কমিউনিটি ক্লিনিকসহ আশপাশের পরিবেশ দূষণসহ চোরাই কাঠ পাচারে অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকাজুড়ে টান টান উত্তেজনা বিরাজ করছে। যে কোনো সময় সংঘর্ষেরনন আশংকা করছেন এলাকাবাসী। ঘটনার খবর পেয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশসহ স্থানীয় সাংবাদিকরা ঘটনাস্থল পরিদর্শন করেছে।
স্থানীয়রা অভিযোগ করে বলেন, উপজেলার পানিউমদা ইউনিয়নের পানিউমদা বাজারের সন্নিকটে ও পানিউমদা সরকারি প্রাথমিক বিদ্যালয়, পানিউমদা কমিউনিট ক্লিনিক, ইউপি অফিসের পাশে পানিউমদা লালটিলা এলাকার প্রভাবশালী মোহাম্মদ আলী বছরের পর বছর ধরে মেসার্স মোহাম্মদ আলী নামক কড়াতের সমিল দিয়ে পার্শ্ববর্তী পরিবেশ বিনষ্ট, শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদানে ব্যাঘাত, স্থানীয় কমিউনিটি ক্লিনিকে চিকিৎসা সেবায় নিতে আসা রোগীদের সেবা প্রদানে ব্যাঘাত সৃষ্টিসহ রয়েছে গুরুতর অভিযোগ। এ ঘটনায় এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে মঙ্গলবার গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এসআই মাজহারুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি শান্ত করেন।
এ ব্যাপারে স্থানীয় বাসিন্দা দেওয়ান জাহিদ আহমদ চৌধুরী, স্কুলের এক শিক্ষার্থীর অভিভাবক কুরুশ মিয়া ও দেওয়ান শামীম চৌধুরী অভিযোগ করে বলেন, মোহাম্মদ আলীর অবৈধ সমিলের কারণে পরিবেশ বিনষ্ট, শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান ও চিকিৎসা সেবা প্রদাণে শব্দ দূষণ ও পরিবেশ দূষণের মাধ্যমে ব্যাঘাত সৃষ্টি করে আসছে। এ ঘটনায় দ্রুত ব্যবস্থা গ্রহণে প্রশাসনের দৃষ্টি কামনা করছি। অভিযুক্ত সমিলের মালিক মোহাম্মদ আলী বলেন, সরকারি বিধি মোতাবেক সংশ্লিষ্ট দপ্তরের অনুমতিপত্র সহকারে আমি সঠিক ও বৈধভাবে দীর্ঘদিন ধরে ব্যবসা পরিচালনা করে আসছি। যারা অভিযোগ করে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত হয়েছে আমি এর তীব্র নিন্দা জানাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com