শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্রের লিঙ্গ কেটে ফেলেছে দূর্বৃত্তরা

  • আপডেট টাইম শুক্রবার, ৪ জানুয়ারী, ২০১৯
  • ১৫২৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ দাউদনগর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মইনুদ্দিন (৭) নামে এক স্কুল ছাত্রের লিঙ্গ কেটে ফেলেছে দূর্বৃত্তরা। আহত অবস্থায় ওই ছাত্রকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে ওই গ্রামের মোঃ জালাল মিয়ার পুত্র ও স্থানীয় প্রাইমারী স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র। গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে।
সদর হাসপাতালে আহত শিশুর মা শাবানা আক্তার জানান, একই এলাকার খোয়াজ আলীর পুত্র ফেরদৌস মিয়া একটি প্রভাবশালী মহলের ইশারায় গতকাল ওই সময় তুচ্ছ ঘটনার জের ধরে মইনুদ্দিনকে জোরপুর্বক ধরে নিয়ে মাটিতে ফেলে তার লিঙ্গ কেটে ফেলে। স্থানীয় লোকজন এগিয়ে এলে ফেরদৌস পালিয়ে যায়। তাকে সদর হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। রাত সাড়ে ৮টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত ওই শিশু সদর হাসপাতালে সার্জারী ওয়ার্ডে ভর্তি রয়েছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক। বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য একটি প্রভাবশালী মহল মরিয়া হয়ে উঠেছে বলেও অভিযোগ করেন ছাত্রের মা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com