শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

লাখাই উপজেলাকে বদলে দেয়ার অঙ্গীকার এমপি আবু জাহিরের

  • আপডেট টাইম রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮
  • ৪৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি বলেছেন, লাখাই উপজেলার একমাত্র কলেজকে সরকারিকরণ করা হয়েছে। আরো কলেজ প্রতিষ্ঠা করেছি। বলভদ্র সেতু চালু হয়েছে। এখন চলছে দেড়শ’ কোটি টাকা ব্যয়ে আঞ্চলিক মহাসড়ক নির্মাণের কাজ। ব্রাহ্মনবাড়িয়া অংশে এখনও টেন্ডার হয়নি। কিন্তু আমি হবিগঞ্জ অংশে কাজ শুরু করিয়েছি। কাজ চলমান থাকায় জনগণের কষ্ট ও দুর্ভোগ হচ্ছে। এই কষ্ট আর থাকবে না। দ্রুত রাস্তার কাজ শেষ করা হবে। নতুন নতুন ব্রীজ কালভার্ট করা হচ্ছে। গভীর হাওরে দেয়া হয়েছে বিদ্যুৎ সংযোগ। রাস্তাঘাট পাকাকরণ করা হয়েছে। কিন্তু এখানেই আমার কাজ শেষ নয়। উন্নয়নের মাধ্যমে লাখাইকে বদলে দিতে চাই। কারণ এই লাখাই বারবার নৌকাকে বিজয়ী করেছে। নৌকার প্রতি তাদের ভালবাসার ঋণ শোধ করতেই আমাকে কাজ করতে হবে।
তিনি আরো বলেন, যে লাখাই উপজেলার লোকজন দিনে দিনে জেলা শহরে অসতে পারতেন না, তারা এখন সবার আগে শহরে এসে ফেরত যেতে পারে। এমনকি রাজধানীতে গিয়ে দিনে দিনে কাজ শেষ করে বাড়ি ফিরতে পারে। একমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় এটি সম্ভব হয়েছে। প্রথম শুরু হয়েছিল ’৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর। পরবর্তীতে বিএনপি জামায়াত কোনও কাজ না করায় লাখাই পিছিয়ে ছিল। আমি ১০ বছরে সামনে নিয়ে আসার চেষ্টা করেছি। আরেকবার সুযোগ পেলে লাখাইবাসীর কোনও দাবি অপূর্ণ রাখবো না ইনশাল্লাহ। লাখাই উপজেলার ১নং লাখাই ইউনিয়নে এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র সমর্থনে নির্বাচনী প্রচারণা সভা ও গণসংযোগে জনতার ঢল নেমেছে। গতকাল শনিবার সকাল থেকে রাত পর্যন্ত ইউনিয়নের কামালপুর, শিবপুর, লাখাই বাজার, বটতলা বাজার এবং কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ে পৃথক সভার আয়োজন করা হয়। এতে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও এলাকার নানা শ্রেণি-পেশার হাজারো জনতার ঢল নামে। প্রতিটি সভায়ই প্রধান অতিথির বক্তব্যে গত ১০ বছরে সম্পন্ন হওয়া ব্যাপক উন্নয়ন কাজের কথা তুলে ধরে বক্তৃতা করেন এমপি আবু জাহির। পৃথক আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন-লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুর্শেদ কামাল চৌধুরী, মুড়িয়াউক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শরীফ উদ্দিন তালুকদার, জ্যোতিষ পাল, অমরেন্দ্র রায়, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, ঢাকাস্থ লাখাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমেদ, জেলা পরিষদ সদস্য মুর্শেদ কামাল, উপজেলা যুবলীগের সেক্রেটারী ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, সাবেক মেম্বার সোয়াব মিয়া, বর্তমান মেম্বার আব্দুল আউয়াল, দেলোয়ার হোসেন, নিতাই দাশ, কাজী ফেরদৌস, সাবেক মেম্বার রুকন উদ্দিন, সাবেক মেম্বার ফজলু মিয়া, হাজী মোবারক, হাজী ফেরদৌস, তোফাজ্জুল হক, হালিম চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম মাহফুজ, সাধারণ সম্পাদক এনায়েত হোসেন, ফজলু মিয়া, আইয়ুব রেজা মেম্বার, বর্তমান মেম্বার সামছুল হক ও সোহাগ আলী, সাবেক মেম্বার মহিবুর রহমান, সাহেদ আলী ও হাজী ফুল মিয়া, মোঃ ধনু মিয়া, মনাই মিয়া, সাবেক মেম্বার জামাল উদ্দিন তালুকদার, বর্তমান মেম্বার বাহার উদ্দিন, নিরঞ্জন দাশ, সাবেক মেম্বার মনিরুজ্জামান, সাবেক মেম্বার সুনীল দাশ, প্রভাত রায়, বাবলু রায়, সাবেক মেম্বার মনিন্দ্র দাশ, সাবেক মেম্বার মাধব লাল দাশ, ইউনিয়ন যুবলীগের সভাপতি দেওয়ান মারুফ তালুকদার, সাধারণ সম্পাদক বাবলুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং নানা শ্রেণি পেশার লোকজন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com