বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

দলীয় নেতৃবৃন্দের সাথে বিএনপি প্রার্থী এনামুল হক সেলিমের শুভেচ্ছা বিনিময়

  • আপডেট টাইম বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮
  • ৪৭৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৩ আসনে বিএনপি মনোনীত এমপি প্রার্থী এডভোকেট মোঃ এনামুল হক সেলিম গতকাল দিনভর হবিগঞ্জ সদর উপজেলার ধুলিয়াখাল, পুলিশ লাইনস, গোপায়াসহ তাঁর নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে দলীয় নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তার মধ্যে সকালে জেলা ওলামা দল এর সাথে মতবিনিময়, বিকালে জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক শেখ সোহেল এর উদ্দ্যোগে মিলাদ মাহফিল সন্ধ্যায় স্বেচ্ছাসেবকদল নেতা সাইফুর রহমান এর বাড়ীতে উঠান বৈঠকে অংশগ্রহণ করেন।
এ সময় সেলিম নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, বিএনপি দলীয় প্রার্থী হিসাবে হবিগঞ্জ ৩ আসনে কেন্দ্র থেকে আমাকেসহ দুই জনকে মনোনয়ন দাখিলের পত্র দেওয়া হয়েছে। দু’জনই বৈধ প্রার্থী হিসাবে প্রতিযোগিতায় আছি। কিন্তু প্রতীক একজনকেই বারাদ্দ করা হবে, তাই যাকেই ধানের শীষ প্রতীক দেয়া হোক না কেন ঐক্যবদ্ধভাবে সকলে দলের পক্ষে কাজ করতে হবে। কারন আগামী নির্বাচন শুধুমাত্র একটি নির্বাচনই নয়, এটি একটি সামগ্রীক আন্দোলন। এই আন্দোলনে বিজয়ী হয়ে দেশের হারানো গনতন্ত্র পুনরুদ্ধারের মাধ্যমে আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং আমাদের প্রেরণার উৎস জননেতা তারেক রহমানকে বাংলাদেশে প্রত্যাবর্তন নিশ্চিত করা হবে। এই আন্দোলন এর মাধ্যমে দেশের ভবিষ্যত প্রজন্মের চেতনা “বাংলাদেশ মেরামত” এর ব্যবস্থা করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com