শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন জনদরদী-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ৯ নভেম্বর, ২০১৮
  • ৪৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, উন্নয়নের জন্য বাংলাদেশের মানুষ আওয়ামী লীগকে সমর্থন করে। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সুফল সকল শ্রেণি-পেশার লোকজন ভোগ করেন। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত তেঘরিয়া ইউনিয়নে ৫ কোটি টাকা ব্যয়ে ৪টি শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে পৃথক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, তেঘরিয়া ইউনিয়নসহ হবিগঞ্জের অবহেলিত এলাকাগুলোতে কোনও জনপ্রতিনিধি উন্নয়ন করেননি। আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে গত ১০ বছরে হবিগঞ্জ-লাখাই ও শায়েস্তাগঞ্জের প্রতিটি এলাকায় পৌছে দিয়েছে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন। অনেক জনপ্রতিনিধি কথা দিয়েও রাখেননি। কিন্তু আমি আপনাদের সুখে:দুখে পাশে থেকেছি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন জনদরদী, সৎ এবং যোগ্য নেত্রী। বিশ্বে তিনি সততার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি নিয়মিত পাঁচওয়াক্ত নামাজ পড়েন। জনগণের উন্নয়ন করাই তার উদ্দেশ্য। কিন্তু খালেদা জিয়া সৎ-যোগ্য নেত্রী নন। তিনি বাংলাদেশের উন্নয়ন তো করতেই পারনে না; বরং বারবার দেশকে ধ্বংসের মুখে টেলে দিয়েছেন।
গতকাল বৃহস্পতিবার সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নে ৪ কোটি ৯৩ লাখ টাকা ব্যয়ে ৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও একটি উচ্চ বিদ্যালয় ভবন নির্র্মাণ কাজের উদ্বোধন শেষে পৃথক সমাবেশে প্রধান অতিথি’র বক্তৃতায় এসব কথা বলেন। ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান তিনি। এ সময় সমাবেশে উপস্থিত সুধীবৃন্দ হাত তুলে তার বক্তৃতার প্রতি সমর্থন জানান এবং দলমত নির্বিশেষে নৌকায় ভোট দেয়ার প্রতিশ্র“তি জানান।
সদর উপজেলা প্রকৌশলী মোঃ ওবায়দুল বাশার জানান, ৭৭ লাখ টাকা ব্যয়ে তেঘরিয়া ইউনিয়নের সৈয়দাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪ তলা ভিত্তি বিশিষ্ট ১ম তলা নতুন ভবন, ৩৭ লাখ টাকা ব্যয়ে একই ইউনিয়নের শিকারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণ, ৮৪ লাখ টাকা ব্যয়ে গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন এবং রামপুর উচ্চ বিদ্যালয়ে ২ কোটি ৯৫ লাখ টাকা ব্যয়ে ৪ তলা নতুন ভভন নির্র্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।
পৃথক সমাবেশে অন্যান্যের মাঝে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডেভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সিনিয়র সহ সভাপতি হাজী এমএ মোতালিব, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, সহ সভাপতি হাজী সফর আলী, তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনু মিয়া প্রমুখ নেতা কর্মী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com