শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

সাংবাদিক ফোরামের অভিষেক অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ সাংবাদিকরা হয়রানীর শিকার হলে আমি তাদের পাশে থাকব

  • আপডেট টাইম রবিবার, ২১ অক্টোবর, ২০১৮
  • ৫০৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপের্টার ॥ হবিগঞ্জ-লাখাই ও শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামীলীগ সরকার দেশের সার্বিক উন্নয়নের পাশপাশি সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছে। সমাজের বিবেক সাংবাদিকরা বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের মাধ্যমে সমাজের সার্বিক চিত্র জনসাধারণের সামনে তুলে ধরেন। তাই শেখ হাসিনার সরকার সাংবাদিকদের কল্যাণ সর্বদায় পাশে রয়েছে। পেশাগত দায়িত্ব পালনে যদি কোন সাংবাদিক অহেতুক হয়রানীর শিকার হন আমি অতীতের ন্যায়ে তাদের পাশে থাকব। তবে সাংবাদিকদেরও দায়িত্ব পালনে সর্তক হতে হবে। ন্যায়কে ন্যায় আর অন্যায়কে অন্যায় বলার মনমানিসকতা থাকবে হবে।
তিনি বলেন, সাংবাদিকদের পেশাগত দক্ষতা উন্নয়নের জন্য প্রশিক্ষণের কোন বিকল্প নেই। আপনারা একটি প্রশিক্ষণের আয়োজন করেন আমি এর ব্যয় বহন করব। মহান আল্লাহ যদি আমাকে আগামীতে আপনাদের সেবা করার সুযোগ দেন, তাহলে ভূমি প্রাপ্তি সাপেক্ষে আমি আপনাদের নতুন ভবন নির্মানের সর্বাত্বক সহযোগিতা করব। গতকাল শনিবার হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরাম এর নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের নবনির্বাচিত সভাপতি শাকিল চৌধুরী। নবনির্বাচিত সাধারণ সম্পাদক শরিফ চৌধুরী পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ, পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ (বিপিএম সেবা), জেলা সাংবাদিক ফোরামের আজীবন সদস্য ও নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ শাবান মিয়া, জেলা সাংবাদিক ফোরামের সদ্য বিদায়ী সভাপতি ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব শামীম আহছান, মোঃ ফজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, মোঃ হারুনুর রশিদ চৌধুরী, মোহাম্মদ নাহিজ, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এডঃ নির্মল ভট্রাচার্য্য রিংকু, চৌধুরী মোঃ ফরিয়াদ, মাধবপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ সুফিয়া আক্তার হেলেন, ঢাকা বারের বিশিষ্ট আইনজীবি এডঃ দেওয়ান মারুফ সিদ্দিকী, জেলা পরিষদের সদস্য এডভোকেট মোঃ সুলতান মাহমুদ, গ্রীণ টাচ ওয়াটার সলিউশনের এমডি মোঃ সিরাজুল ইসলাম, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি মোঃ সায়েদুজ্জামান জাহির, জেলা সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ ওয়াহেদ, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি প্রদীপ দাস সাগর, জুঁই নোঙর ওয়াটার সলিশন হবিগঞ্জের পরিচালক মনিরুজ্জামান সুমন ও সফিল মিয়া। সংগঠনের সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি দিদার এলাহী সাজু, মামুন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কাউছার আহমেদ, সাংগঠনিক সম্পাদক আখলাছ আহমেদ প্রিয়, ক্রিড়া ও সমাজ কল্যাণ সম্পাদক কেএম শামছুল হক আল মামুন, নির্বাহী সদস্য এমদাদুল ইসলাম সোহেল সদস্য সোহেল আহমেদ কুটি, তোফায়েল রেজা সোহেল, আব্দুর রাজ্জাক রাজু প্রমুখ।
অনুষ্ঠানের অতিথিবৃন্দ নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে পরিচয় করিয়ে দেন। প্রধান ও বিশেষ অতিথিদের জেলা সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অভিষেকের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠনের নির্বাহী সদস্য এসএ টিভির জেলা প্রতিনিধি হাফেজ আব্দুর রউফ সেলিম। অতিথিকে ফুল দিয়ে বরণ করেন সংগঠনের সদস্য নিরঞ্জন গোস্বামী শুভ, জাহেদ আলী মামুন ও এম শাহ আলম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com