শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে হবিগঞ্জের জুয়েল মিয়ার সৌজন্য সাক্ষাত

  • আপডেট টাইম বুধবার, ৩ অক্টোবর, ২০১৮
  • ৪৫৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জাতিসংঘের সদর দপ্তরে ৭৩তম সাধারন অধিবেশন চলাকালে জাতিসংঘের আমন্ত্রনে ইন্টার প্রেস সার্ভিস এওয়ার্ড কনফারেন্সে জাতিসংঘের ইয়ুথ সাব কমিটির মেম্বার জুয়েল মিয়া যোগদান করেন। সে সময় উপস্থিত র্ছিলেন, বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ইন্টার প্রেস সার্ভিসের প্রেসিডেন্ট ও সেক্রেটারী জাতিসংঘের উচ্চ পদস্থ কর্মকর্তা বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রনালয়ের মন্ত্রীগণ, বাংলাদেশ সরকারের সংসদ সদস্যগন এবং বিভিন্ন দেশের প্রতিনিধি ও কুটনীতিকবৃন্দ। জাতিসংঘের ইন্টার প্রেস সার্ভিস মানবতার সেবায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এওয়ার্ড প্রদান করেন। প্রধানমন্ত্রী তার বক্তব্যে এ এওয়ার্ড বাংলাদেশের জনগনকে উৎসর্গ করেন। সে সময় ইয়ুথ সাব কমিটির মেম্বার জুয়েল মিয়া বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীকে পুরস্কার অর্জন করায় অভিনন্দন জানান এবং জন্মদিনের শুভেচ্ছা জানান। মাননীয় প্রধানমন্ত্রীর সাথে আলাপকালে বাংলাদেশ সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের ভূই প্রশংসা করেন। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশের জনগণ রোহিঙ্গা রিপোজিদের পাশে থাকায় তিনি আন্তরিক অভিনন্দন জানান। ইয়ুথ সাব কমিটির মেম্বার জুয়েল মিয়া সময় সুযোগ বুঝে কক্সবাজার রোহিঙ্গা রিপোজি ক্যাম্প ভিজিট করবেন এবং সাহায্যের হাত বাড়িয়ে দিবেন বলে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীকে আশা ব্যক্ত করেন এবং তিনিও জুয়েল মিয়াকে বাংলাদেশ সফর করার জন্য স্বাগত জানান।
উল্লেখ্য, হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার অমিতা মোল্লা বাড়ির হাজী দুদা মিয়ার পুত্র জুয়েল মিয়া। বর্তমানে স্ট্যাইট ইউনিভারসিটি অব নিউয়র্ক-এ অধ্যায়নরত আছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com