শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ক্রীড়াঙ্গণকে সমৃদ্ধ করার ঘোষণা এমপি আবু জাহিরের

  • আপডেট টাইম শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৩৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭)’র উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও চলতি দায়িত্ব) মর্জিনা খাতুনের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জিয়া উদ্দিনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা করেন শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আজিজুল হাসান চৌধুরী শাহীন, জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ে প্রমুখ। এছাড়াও নানা শ্রেণি-পেশার সহস্রাধিক লোক খেলাটি উপভোগ করেন।
উদ্বোধনী খেলা পরিচালনা করেন হবিগঞ্জ আলী ইদ্রিস হাইস্কুলের প্রধান শিক্ষক লায়ন মোঃ লিটন মিয়া। টুর্নামেন্টে শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর, ব্রাহ্মনডুরা, শায়েস্তাগঞ্জ সদর ইউনিয়ন এবং শায়েস্তাগঞ্জ পৌরসভার ৪টি দল অংশ নেয়। উদ্বোধনী খেলায় নূরপুর ইউনিয়ন ১-০ গোলে শায়েস্তাগঞ্জ পৌরসভাকে পরাজিত করে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, শিক্ষার্থীদের মেধার বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে খেলাধূলা। এ সময় তিনি শায়েস্তাগঞ্জের ক্রীড়াঙ্গণের অগ্রগতিতে সব ধরণের সহায়তার আশ^াস প্রদান করেন। তিনি বলেন, বিগত সময়ে আওয়ামী লীগ সরকার শায়েস্তাগঞ্জকে প্রথমে থানায় এবং পরে পৌরসভায় উন্নীত করেছিল। জনগণের দাবির পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি শায়েস্তাগঞ্জকে উপজেলা করার দাবি জানালে আজ সেই দাবি পূরণ হয়েছে। আজ শায়েস্তাগঞ্জ উপজেলা হিসেবে এখানে এই টুর্নামেন্ট উদ্বোধন হয়েছে। শায়েস্তাগঞ্জের ক্রীড়াঙ্গণ অতীতে অনেক সমৃদ্ধ ছিল। বর্তমানে অনেকটাই পিছিয়ে থাকলেও এলাকার জনপ্রতিনিধি হিসেবে আবারো শায়েস্তাগঞ্জের ক্রীড়াঙ্গণকে সমৃদ্ধ করতে যত ধরণের সহযোগিতা প্রয়োজন তা করব। বিশেষ করে যদি জায়গা পাওয়া যায় তাহলে এখানে একটি মিনি স্টেডিয়াম করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com