শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

খেলাধূলা যুব সমাজকে অপরাধ থেকে দূরে রাখে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৪৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি বলেছেন, খেলাধূলা মানুষের স্বাস্থ্য ভাল রাখার পাশাপাশি শিশু-কিশোরদের মেধার বিকাশ ঘটাতে ভূমিকা রাখে। এছাড়াও মাদকসহ সব ধরণের অপরাধ থেকে যুবক সমাজকে দূরে রাখে ক্রীড়া প্রতিযোগিতা। তাই বর্তমান সরকার সারাদেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টসহ বছর জুড়ে নানা টুর্নামেন্টের আয়োজন করে থাকে।
গতকাল বৃহস্পতিবার বিকালে হবিগঞ্জে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭)’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মর্জিনা খাতুনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা করেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জিয়া উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান, সহ-সভাপতি শহিদুর রহমান লাল, আলী ইদ্রিস হাইস্কুলের প্রধান লায়ন মোঃ লিটন মিয়া, এডভোকেট মোঃ আবু জাহির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লায়ন মোঃ আসাদুজ্জামানসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ। টুর্নামেন্টে সদর উপজেলার ৮টি ইউনিয়ন থেকে ৮টি দল নেয়। প্রথম খেলায় অংশ নেয় তেঘরিয়া বনাম লুকড়া ইউনিয়ন। পরে অতিরিক্ত সময়ে কোন দল গোলের দেখা না পাওয়ায় খেলা গড়ায় ট্রাইবেকারে। এতে ৩-২ গোলে লুকড়া ইউনিয়নকে পরাজিত করে তেঘরিয়া ইউনিয়ন। উপজেলা পর্যায়ে যে দল চ্যাম্পিয়ন দল জেলা পর্যায়ে অংশ নেবে। পরবর্তীতে জেলা পর্যায় থেকে একটি দল বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করবে। উদ্বোধনী খেলা পরিচালনা করেন আব্দুল মোতালিব মমরাজ। সহকারী রেফারী ছিলেন সহিদুর রহমান লাল এবং আব্দুস সহিদ। খেলোয়ার বাছাই কমিটির দায়িত্বে রয়েছেন আব্দুর রহমান এবং বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক আলী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com