শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে মেম্বারের অপসারণের দাবী জানিয়েছে দেবপাড়া ইউনিয়ন পরিষদ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৪ সেপ্টেম্বর, ২০১৮
  • ৬০৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা দেবপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার শেখ মামদ আলীকে ইউপি সদস্য পদ থেকে অপসারণসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট আবেদন জানানো হয়েছে। ওই ইউনিয়নের চেয়ারম্যান এডঃ মোঃ জাবেদ আলী সম্পর্কে ফেইসবুকে শেখ মামদ আলী অপপ্রচার ও কঠো মন্তব্য করায় ইউনিয়ন পরিষদের সভার সিদ্ধান্ত অনুযায়ী গতকাল সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন হাসানের নিকট সভার রেজুলেশন ও অন্যান্য কাগজপত্রসহ অভিযোগটি দায়ের করা হয়েছে।
অভিযোগের বলা হয়েছে, দেবপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য শেখ মামদ আলী ইউপি সদস্য নির্বাচিত হবার পর মদ, গাজা, ইয়াবা বিক্রি ও জোয়ার আসর বসিয়ে জুয়া খেলার আসর বসানো সহ বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়েন। চেয়ারম্যান বহুবার তাকে সাবধান করার পরও গায়ের জোড়ে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়া যাচ্ছে। অভিযোগে উল্লেখ্য করা হয়, দেশ-বিদেশী সন্ত্রাসীরা প্রায়ই চেয়ারম্যানকে হুমকী প্রদান করে। কিছুদিন পূর্বে মদ, গাজা ও ইয়াবা ক্রয় বিক্রয়ের অভিযোগে একই বাড়িতে বসবাসকারী মামদ আলীর ভাই সুন্দর আলীকে গ্রেফতারে র‌্যাব সদস্যরা বাড়ীতে অভিযান চালায়। এর আগে তার ভাাইকে আইনশৃংখলা বাহিনী আটক করে জেল হাজতে প্রেরণ করে।
অভিযোগে উল্লেখ্য করা হয়, মামদ আলীর বিভিন্ন কর্মকান্ডের প্রতিবাদ করায় সদরঘাট গ্রামের শাহ এ্যানি লোদন অজ্ঞাত লোকজনসহ প্রায় সময়ই চেয়ারম্যান জাবিদ আলীর বিরুদ্ধে কথা-বার্তা বলে। মামদ আলী ও তার সঙ্গীরা জাবিদ আলী আগামী নির্বাচন কিভাবে করে তা দেখে নিবে বলেও বেড়ায়। আরও বলা হয়, গত ২৭ আগষ্ট মামদ আলীর ফেইসবুক আইডিতে ইউপি চেয়ারম্যান জাবিদ আলীর বিরুদ্ধে মানহানীকর তথ্য প্রচার করে। এতে বলা হয়, চেয়ারম্যান জাবিদ আলী ২য় বিয়ে করেছেন। বিষয়টি চেয়ারম্যান জাবিদ আলী পরিষসদের সকল সদস্যেকে অবগত করেন। এর প্রেক্ষিতে গত ১ সেপ্টেম্বর দেবপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এক জরুরী সভা চেয়ারম্যান জাবিদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় চেয়ারম্যান তার বিরুদ্ধে অপপ্রচারের কথা জানালে উপস্থিত সকল ইউপি সদস্য মর্মাহত হন। সভায়মামদ আলীর বিরুদ্ধে আইনানুগ ভাবে কার্যকরি ব্যবস্থা গ্রহণ ও সদস্য পদ থেকে মামদ আলীকে অপসারণের দাবী জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন হাসানের নিকট অভিযোগ দায়েরের জন্য সিদ্ধান্ত গৃহীত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com