মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ভিজিএফ’র ২ লাখ টাকা ছিনতাইকারী মনির পুলিশের খাচাঁয় শহরতলীর কাকিয়ারআব্দায় গাইড ওয়াল নির্মাণ ॥ ফুসে উঠেছে এলাকাবাসী মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে দেশ-এমপি আবু জাহির নিউইয়র্কে নবীগঞ্জের সন্তান পুলিশ সুপার আব্দুল ওয়াহাবকে সংবর্ধনা নবীগঞ্জের জহুরপুরে সংঘর্ষের ঘটনায় মামলা ॥ অভিযুক্ত আবু সামা গ্রেপ্তার মাধবপুরে পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও বিয়ার সহ ৪ জন আটক নবীগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত নবীগঞ্জে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আসিফ ৪ মাস পর গ্রেফতার নবীগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধু’র মৃত্যুর ঘটনায় মামলা ॥ স্বামী গ্রেফতার নবীগঞ্জের করাগাও গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী সমাজসেবক আব্দুল হাকিমের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক
চুনারুঘাটে স্কুলছাত্র তন্ময়ের মৃত্যু রহস্য উদঘাটনের দাবিতে মানববন্ধন

চুনারুঘাটে স্কুলছাত্র তন্ময়ের মৃত্যু রহস্য উদঘাটনের দাবিতে মানববন্ধন

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে স্কুলছাত্র তন্ময়-এর মৃত্যু রহস্য উন্মোচনের দাবিতে গতকাল বিকালে চুনারুঘাট মধ্য বাজারে এক মানববন্ধন কমসূচি পালিত হয়েছে। চুনারুঘাট সম্মিলিত সামাজিক-সাংস্কৃতিক জোট আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন। মানববন্ধন কর্মসূচি শেষে এক পথ সভায় বক্তারা শিশু তন্ময়ের মৃত্যু রহস্য উন্মোচন করে তা জনসম্মুখে প্রকাশের দাবি জানান এবং তন্ময়ের মরদেহ ময়না তদন্ত ছাড়াই কেন তড়িঘড়ি করে কবরস্থ করা হলো প্রশাসনের কাছে তারও ব্যাখ্যা চান তারা। পথ সভায় বক্তৃতা করেন, এডভোকেট মোস্তাক বাহার, দৈনিক মানবজমিন পত্রিকার চুনারুঘাট প্রতিনিধি নুরুল আমিন, চুনারুঘাট সাহিত্য সংস্কৃতি পরিষদের সাধারন সম্পাদক বিদ্যুৎ পাল, ব্র্যাক মানবাধিকার কর্মী অল্লিকা দাস, শিক্ষক ফকরুল ইসলাম, চুনারুঘাট টিভি নেটওয়ার্ক এর পরিচালক নাসির উদ্দিন, সাংবাদিক ওয়াহিদুল ইসলাম, আবু তাহের, কবি মনসুর আহম্মদ, খন্দকার আলাউদ্দিন, আবু তাহের, নুর উদ্দিন সুমন, শাদাৎ তালুকদার, মোহাম্মদ রোবেল, সাইফুর রাব্বি প্রমুখ।
প্রসঙ্গত, গত ২৬ জুন সন্ধ্যায় মাইকে ঘোষণা দিয়ে হাজী আলীম উল্লা মাদ্রাসার শিক্ষক মাওলানা আঃ সালামের পুত্র ৯ম শ্রেণির ছাত্র তন্ময়ের নিখোঁজ সংবাদ প্রচার করা হয়। কিছুক্ষণ পর রাতে বলা হয়, তন্ময় সিলিং-এর সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে শত শত উৎসুক মানুষ রাতেই তন্ময়ের বাসাতে ভীড় জমান। মূহুর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে তন্ময়ের রহস্যজনক মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে এসে লাশের ছুরতহাল রিপোর্ট তৈরী করে। প্রত্যক্ষদর্শীরা জানান, তন্ময়ের বাবা যে বাসায় ভাড়া থাকতেন সে বাসার একটি পরিত্যক্ত ঘর থেকে তন্ময়ের মরদেহ উদ্ধার করা হয়। এসময় তার মুখ মন্ডল পরনের প্যান্ট দিয়ে ঢাকা ছিলো। পা দুটো ছিলো রশি দিয়ে বাঁধা। শরীরের বিভিন্ন স্থানে ছিলো জখমের চিহ্ন। কোন কোন আঘাত থেকে রক্তও পড়ছিলো। হাত দুটো গলায় জড়ানো ছিলো রশির কাছে। এ ধরনের আলামত দেখে উৎসুক লোকজনের মাঝে নানা রহস্য ও কৌতুহল দেখা দেয়। এরই মাঝে তন্ময়ের মরদেহ বিনা ময়না তদন্তে দাফনের উদ্যোগ নেন বাবা আঃ সালাম। পরে জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে ময়না তদন্ত ছাড়াই তন্ময়ের লাশ কবরস্থ করা হয়। তন্ময়ের বাবা চুনারুঘাট সদরে একটি ভাড়া বাসায় বসবাস করছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com