শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বানিয়াচঙ্গে চেয়ারম্যান পদে একক প্রার্থী মনোনীত করতে পারেনি আওয়ামীলীগ

  • আপডেট টাইম শুক্রবার, ২১ মার্চ, ২০১৪
  • ৩৭৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ এখনো কোন একক প্রার্থী মনোনীত করতে পারেনি। ফলে এ উপজেলায় নির্বাচনে আওয়ামীলীগের ৪ নেতা চেয়ারম্যান পদে বিজয়ের লক্ষ্যে মাঠ চষে বেড়াচ্ছেন। আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীগণ হলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ আমির হোসেন মাস্টার, উপজেলা আওয়ামীলীগের সাধরণ সম্পাদক ইকবাল হোসেন খান, আওয়ামীলীগ নেতা ও সুবিদপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী ও জেলা কৃষকলীগের সভাপতি মোঃ হুমায়ূন কবীর রেজা।
আওয়ামীলীগ সূত্রে জানা যায়, বানিয়াচঙ্গ উপজেলায় দলের একক প্রার্থী মনোনয়নের লক্ষ্যে একাধিক বৈঠক অনুষ্ঠিত হয়। কিন্তু কেউ ছাড় না দেয়ায় দলীয় একক প্রার্থী মনোনয়ন করা সম্ভব হয়নি। শেষ পর্যন্ত প্রার্থী মনোনয়নের বিষয়টি কেন্দ্রের উপর ন্যাস্ত করা হয়। এদিকে নির্ধারিত সময়ে ৪ আওয়ামীলীগ নেতাই মনোনয়ন দাখিল করেন। গত ১২ মার্চ মনোনয়ন প্রত্যাহারের তারিখও অতিক্রান্ত হয়। নিয়মানুযায়ী প্রত্যেক প্রার্থীর নামে প্রতীকও বরাদ্দ করে নির্বাচন কমিশন। এর পর থেকে প্রার্থীরা স্ব স্ব অবস্থান থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জুড়েসুড়ে প্রচারনা চালিয়ে যাচ্ছেন।
এদিকে স্থানীয় বা কেন্দ্র থেকে এখন পর্যন্ত দলীয় কোন একক প্রার্থী মনোনীত করা না হলেও দলীয় অনুকম্পা পাবার লক্ষ্যে কোন কোন প্রার্থীকে দলীয় একক প্রার্থী মনোনয়ন দেয়া হয়েছে বলে গুজব ছড়ানো হচ্ছে।
এদিকে দলীয় সূত্রে জানা গেছে, কেন্দ্র থেকে গতকাল বৃহম্পতিবার পর্যন্ত বানিয়াচং উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একক প্রার্থী মনোনয়নের কোন পত্র জেলায় আসেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com