শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে মামলা তদন্ত করে পুলিশ চলে আসার পরই বাদীর বাড়ি-ঘরে হামলা

  • আপডেট টাইম শুক্রবার, ৪ মে, ২০১৮
  • ৪০৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের পল্লীতে মারামারি ঘটনায় মামলা করে বিপাকে পড়েছেন আব্দুল আলী নামে এক ব্যক্তি। গতকাল বৃহস্পতিবার সকালে ওই মামলার তদন্ত করে পুলিশ ফিরে আসার পরপরই আসামীগণ ও তাদের পক্ষের লোকজন বাদীর বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটায়। এতে বাধা দিতে গিয়ে আসামী পক্ষের ধারালো অস্ত্রের আঘাতে সদ্য এসএসসি পরীক্ষা দেয়া ছাত্রীসহ আহত হয়েছে ৫ জন। ঘটনাটি ঘটেছে উপজেলার শৈলা রামপুর ভুমিহীন পাড়ায়। গুরুতর আহত কল্পনা বেগম (৪০), রুজিনা বেগম (৪৫) ও স্কুল ছাত্রী লুৎফা বেগম (১৬ )কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করা হয়েছে। বাকীদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
জানাযায়, নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের শৈলা রামপুর ভূমিহীন পাড়ায় আব্দুল আলীর গাছ থেকে চুরি করে নারিকেল নিয়ে যায় একই গ্রামের রফিক আহমদ এর ছেলে ও তার সহপাঠিরা। এ সময় বাধা দিলে আব্দুল আলীর পরিবারের লোকজনকে মারপিট করা হয়। এ ঘটনায় সম্প্রতি আব্দুল আলী বাদী হয়ে হবিগঞ্জ কোর্টে মামলা দায়ের করলে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য অফিসার ইনর্চাজ নবীগঞ্জ থানাকে নির্দেশ দেন বিজ্ঞ আদালত। মামলার তদন্তভার দেয়া হয় ইনাতগঞ্জ ফাঁড়ির ইনর্চাজ সামছুদ্দিন আহমদকে। তদন্ত কর্মকর্তা গতকাল বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে গিয়ে তদন্তকাজ শেষ করে ফিরে আসার পরপরই আসামীরা ক্ষিপ্ত হয়ে ওই গ্রামের হাছান আলীর ছেলে রফিক আহমদের নেতৃত্বে একদল লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আব্দুল আলীর বাড়িঘরে হামলা ও ভাংচুর শুরু করে। আব্দুল আলীর পরিবারের লোকজন বাধা দিলে তাদের উপর হামলা করা হয়। এতে উল্লেখিতরা আহত হন।
এ ব্যাপারে ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ সামছুদ্দিন আহমদের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনাটি শুনেছেন এবং বিষয়টি নিয়ে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারের সাথে যোগাযোগ করেছেন বলে জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com