বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

সুরাইয়ে মুক্তিযোদ্ধার কন্যাকে ধর্ষনের চেষ্টা ॥ লম্পটকে গ্রেফতারকালে হামলায় ৪ পুলিশ আহত

  • আপডেট টাইম শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮
  • ৩৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মুক্তিযোদ্ধার কন্যা স্কয়ার কোম্পানীর শ্রমিককে ধর্ষনের চেষ্টা মামলার আসামীর সাথে ধস্তাদস্তিতে শায়েস্তাগঞ্জ থানার ৩ দারোগাসহ ৪ পুলিশ আহত হয়েছেন। পুলিশ জুয়েল ও তার ভাই পারবেজকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে শায়েস্তাগঞ্জ থানার সুরাবই গ্রামে।
মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, শায়েস্তাগঞ্জ থানার লাদিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধার স্বামী পরিত্যক্তার ২ সন্তানের জননী পিত্রালয়ে বসবাস করতো। সম্প্রতি সে অলিপুর স্কয়ার কোম্পানীতে শ্রমিকের চাকুরী নেয়। সে ২০/২৫দিন পূর্বে সুরাবই গ্রামের ছুরুক মিয়ার বাড়িতে একটি কক্ষ ভাড়া নিয়ে দু’সন্তানকে পিত্রালয়ে রেখে সেখানে বসবাস করে আসছিল। রাতে নাইট ডিউটি শেষে গতকাল সকালে সে তার বাড়া করা ঘরে অবস্থান করছিল। এ সময় বাড়িতে অন্যকোন লোক না থাকায় ছুরুক মিয়ার মেয়ের জামাই সুরাবই গ্রামেরমধু মিয়ার পুত্র জুয়েল মিয়া তাকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে। এ সময় মুক্তিযোদ্ধা কন্যা ঘরের দরজা বন্ধ করে সুর চিৎকার এবং মোবাইল ফোনে লোকজনকে খবর দিলে তাকেএসে উদ্ধার করে। পরে আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় মুক্তিযোদ্ধা বাদী হয়ে তার কন্যাকে ধর্ষনের চেষ্টার অভিযোগ শায়েস্তাগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
এদিকে মামলা আসামী গ্রেফতার রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আমিনুলের নেতৃত্বে পুলিশ সুরাবই গ্রামে জুয়েলের বাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশ জুয়ে কে আটক করলে জুয়েল ও তার ভাই পারভেজ পুলিশের সাথে ধস্তাধস্তি শুরু করে। এতে এসআই আমিনুল, এসআই জসিম, এএসআই জাকির ও কনষ্টেবল সাদেক আহত হন। আহত পুলিশ সদস্যগন হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ওসি তদন্ত মানিকুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com